Advertisement
০৫ মে ২০২৪
Trina Saha

Neel-Trina: পয়লা বৈশাখে প্রকাশ্যে, বিচ্ছেদের সুর নীল-তৃণার জীবনেও!

বিয়ের পর প্রথম কাজেই হৃদয় ভাঙার গল্প! নেতিবাচক মন্তব্য যদি শুনতে হয়?

নীল-তৃণা

নীল-তৃণা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ১৩:৩৭
Share: Save:

পয়লা বৈশাখে বড় খবর। বাস্তবের জুটি এ বার ধরা দিচ্ছেন পর্দাতেও। নীল ভট্টাচার্য-তৃণা সাহা জোট বাঁধছেন মিউজিক ভিডিয়ো ‘আর যেন দেখা না হয়’-তে। বাংলা নতুন বছরে প্রকাশ্যে এসেছে ঝলকও। পাশাপাশি বড় পর্দাতেও দেখা যাবে তৃণাকে। সৃজিত মুখোপাধ্যায়, অরিন্দম শীলের ছবিতে তিনি। যদিও এ খবর সবার জানা।

কুন্তল দে-র সুরে ঈশান মিত্র গেয়েছেন বিরহের গান ‘আর যেন দেখা না হয়’। যে গানে প্রেম ভাঙা, বিচ্ছেদের মতো অনুভূতি জড়িয়ে। নীল-তৃণার রিল ভিডিয়ো অনুরাগীদের দারুণ পছন্দ। সেখানে ইতিবাচক ভাবনা ভাগ করে নেন তাঁরা। বিয়ের পর একসঙ্গে প্রথম কাজেই হৃদয় ভাঙার গল্প! নেতিবাচক মন্তব্য যদি শুনতে হয়? আনন্দবাজার অনলাইনের প্রশ্নের উত্তরে তৃণা বলেন, ‘‘এটা আমাদের বিয়ের ঠিক আগের কাজ। অতিমারির কারণে আটকে ছিল এত দিন। সব স্বাভাবিক হওয়ায় এ বার মুক্তি পেতে চলেছে। আমরা বুঝেই এই গানের অ্যালবামে কাজ করতে রাজি হয়েছি। কারণ, বিরহ দর্শক-শ্রোতারা বেশ পছন্দ করেন। এই ধরনের গান মনে ছাপ রেখে যায়।’’ মিউডিক ভিডিয়োটি পরিচালনা করেছেন সৌম্যজিৎ আদক।

বড় পর্দায় কবে ‘তৃণীল’ জুটিকে দেখবেন দর্শক? অভিনেত্রীর উত্তর, তাঁরা মুখিয়েই আছেন। তবে তার আগে তাঁর হাতের দুটো ছবির কাজ শেষ করতে হবে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘উমা’-র কাজও শেষ করতে হবে নীলকে। রেটিং চার্টে ভাল ফল করছে ধারাবাহিকটি। সব গুছিয়ে ডাক পেলেই বড়-ছোট যে কোনও পর্দায় জুটি বাঁধবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trina Saha Neel Bhattacharya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE