Advertisement
১১ মে ২০২৪
Neel Bhattacharya

Neel Bhattacharya: ‘উমা’র শেষবেলার শ্যুটিংয়ে এক রাশ মনকেমন, নতুনের অপেক্ষায় নীল

মঙ্গলবার হয়ে গেল ‘উমা’র শেষবেলার শ্যুটিং। আবেগপ্রবণ নায়ক নীল।

নতুন অবতারে ফিরবেন নীল।

নতুন অবতারে ফিরবেন নীল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২২ ১৯:৫৮
Share: Save:

দীর্ঘ এক বছরের পথচলার ইতি৷ শেষ হল ‘উমা’ ধারাবাহিকের অন্তিম পর্বের শ্যুটিং। ছোটপর্দায় মহিলা ক্রিকেটের গল্পের প্রথম বার স্বাদ পেয়েছিলেন দর্শক। মঙ্গলবার হয়ে গেল শেষ দিনের শ্যুটিং৷ শেষ শটের প্রস্তুতি চলছে তখন।

পুরুষদের মেক আপের ঘরে তখন শেষবেলার হইচই৷ ঠিক সেই সময় অভিমন্যু ওরফে নীল ভট্টাচার্যের ফোনের এ পারে আনন্দবাজার অনলাইন। একের পর এক ধারাবাহিক করে চলেছেন৷ মেগা শেষ হলে কি এখনও সেই দুঃখ হয়? নীলের উত্তর, ‘‘হ্যাঁ, অবশ্যই হয়। দু’দিনের কাজ হলে সেই টান তৈরি হয় না৷ কিন্তু একটা শো টানা এক বছর চললে অবশ্যই মনখারাপ হয়।’’

নীল জানান, ছেলেদের মেক আপ রুমের হইহুল্লোড় তিনি সবচেয়ে মিস্‌ করবেন। শেষ দিনে একসঙ্গে হবে খাওয়াদাওয়া। যদিও একটা শেষ হতে না হতে নতুন কাজের তোড়জোড় শুরু করে দিয়েছেন নায়ক। নীল বলেন,‘‘আবার তিয়াসার সঙ্গে জুটি, বাড়তি আনন্দ তো আছেই।’’

ফের পুরনো চ্যানেলে ফিরতে চলেছেন অভিনেতা। ফিরতে চলছে ‘কৃষ্ণকলি’র জুটি, তিয়াসা লেপচা এবং নীল ভট্টাচার্য৷ তবে এ বারের গল্প একদমই অন্য স্বাদের। খুব শীঘ্রই হবে মেগার প্রোমো শ্যুট। নতুন ধারাবাহিকে নায়ক ধরা দেবেন সম্পূর্ণ নতুন অবতারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neel Bhattacharya Actor Uma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE