শ্যাম বেনেগল পরিচালিত ১৯৮৫ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ‘ত্রিকাল’-এ নিনা গুপ্তর কো-স্টার ছিলেন নিখিল ভগত। কিন্তু সেই নিখিল আজ কোথায়? ৩৪ বছর পর কেমনই বা দেখতে হয়েছেন তিনি? মঙ্গলবার নিজের সঙ্গে নিখিলের এক ‘থ্রো-ব্যাক’ ছবি শেয়ার করে জানতে চাইলেন নিনা।

সেই সাদা-কালো ছবিতে নিখিল একেবারে তরুণ তুর্কি। ঠোঁটের কোণে হাসি। নিনাও তখন সদ্য যৌবনা। তার পর কেটেছে অনেকগুলো বছর। একদা কো-স্টারের সঙ্গে আজ কোনও যোগাযোগই নেই নিনার। এই ছবি খুঁজে পেয়েই কি সেই পুরনো বন্ধুর কথা হঠাৎ মনে পড়ে গেল? হতেও পারে, তবে অত সব খোলসা করেননি নিনা। শুধু ইনস্টাগ্রামে ভাসিয়ে দিয়েছেন যেন এক উড়ো চিঠি— “কোথায় তুমি নিখিল? এখন কেমন দেখতে হয়েছ?” সঙ্গে সেই হারানো দিনের ছবি।

তবে এমন নয় যে নিখিল কেমন দেখতে হয়েছেন তার হদিস পাওয়া অসম্ভব। ইন্ডাস্ট্রিতেই কাজ করছেন নিখিল। ‘তামাসা’ ছবিতে দীপিকার বাবার ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। নিনার ওই পোস্টের পর, সে কথা শেয়ার করেছেন তাঁর ফ্যানেদের কেউ কেউ।

নিনা এখনও কাজ করছেন পুরোদমে। ‘বাধাই হো’-তে তাঁর কাজ মন কেড়েছিল দর্শকদের। আরব সাগরের তিরে, মুম্বই ইন্ডাস্ট্রির মহাসাগরে ভাসতে ভাসতে, দুই হারিয়ে যাওয়া বন্ধুর কি আবার নতুন করে দেখা হবে? হয়ে যাওয়াটাই তো স্বাভাবিক। দু’জনের নতুন একটা রঙিন ফোটোর অপেক্ষায় রইলেন নেটিজেনরা। আমরাও।

নিনার সেই পোস্ট 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#Throwback Me and Nikhil in #Trikal Where are you Nikhil, what do you look like now?

A post shared by Neena Gupta (@neena_gupta) on

 

আরও পড়ুন- ভালবাসার মানুষের সঙ্গে মলদ্বীপে ‘কোয়ালিটি টাইম’ কাটাচ্ছেন এই বাঙালি অভিনেত্রী!

 

আরও পড়ুন-মন্ত্রীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন টেলি দুনিয়ার জনপ্রিয় এই অভিনেত্রী