Advertisement
২২ জুন ২০২৪
Neena Gupta

Neena Gupta: রোজ শর্টস পরেই দেখা হত গুলজার সাহেবের সঙ্গে, কটাক্ষকারীদের চুপ করালেন নীনা

গুলজারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন শর্টস পরে। সে ছবি দেখে কটাক্ষের বন্যা নেটমাধ্যমে। মোক্ষম জবাবে সকলকে চুপ করালেন নীনা গুপ্ত।

নীনা ও গুলজারের বন্ধুত্ব বহু দিনের।

নীনা ও গুলজারের বন্ধুত্ব বহু দিনের।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ জুন ২০২২ ১৯:৩০
Share: Save:

কটাক্ষকারীদের চুপ করিয়ে ছাড়লেন নীনা গুপ্ত! গুলজারের সঙ্গে তাঁর সাক্ষাতের একটি পুরনো ভিডিয়ো নতুন করে ছড়িয়েছে নেটমাধ্যমে। তাতে শর্টস পরিহিত নীনাকে দেখে কটাক্ষের বন্যা। সে সবেরই মোক্ষম জবাব দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী। নারী শরীর বা নারীর পোশাক নিয়ে কটাক্ষের ঘটনায় আগেও এ ভাবেই একাধিক বার সরব হতে দেখা গিয়েছে তাঁকে।

গত বছর গুলজারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন নীনা। সেই সাক্ষাতের ভিডিয়ো নিজেই পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। সেই ভিডিয়োই সম্প্রতি নতুন করে ছড়িয়েছে নেটমাধ্যমে। তাতে বর্ষীয়ান গীতিকারের সঙ্গে শর্টস-পরিহিত নীনাকে দেখেই জেগে ওঠেন ‘নীতি পুলিশেরা’। কেন গুলজারের মতো ব্যক্তিত্বের সঙ্গে শর্টস পরে দেখা করতে গিয়েছেন নীনা, তা নিয়ে শুরু হয়ে যায় কটাক্ষের বন্যা।

জবাব দিতে নিজেই হাজির হয়েছেন গত কয়েক দশকের খ্যাতনামী বলিউডি তারকা। কটাক্ষকারীদের পাল্টা বাণে নীনার বক্তব্য, ‘‘যাঁরা আমার শর্টস পরে যাওয়া নিয়ে এত মন্তব্য করছেন, তাঁদের বলি, গুলজার সাহেবের সঙ্গে আমার বন্ধুত্ব বহু দিনের। একসঙ্গে টেনিস খেলার জন্য রোজ সকালে তিনি আমায় গাড়িতে তুলে নিয়ে যেতেন। তখন রোজ শর্টস পরেই দেখা হত দু’জনের।’’

আশির দশক থেকেই অভিনয়ে একের পর বলিউড ছবিতে বলিষ্ঠ অভিনয়ে নজর কেড়েছেন নীনা। ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে দুরন্ত প্রেম, বিয়ে না করেই কন্যা মাসাবার মা হওয়া এবং তাঁকে একা হাতে বড় করা বার বারই চর্চায় এনেছে অভিনেত্রীকে। সম্প্রতি ওটিটি সিরিজ ‘পঞ্চায়েত’-এর দু’টি সিজনে নতুন করে শোরগোল ফেলেছে তাঁর জমাটি অভিনয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neena Gupta gulzar Trolling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE