Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Neha Kakkar

বেবি বাম্প সত্যি না মিথ্যে? উত্তর দিলেন নেহা-রোহনপ্রীত

অবশেষে সব জল্পনার অবসান ঘটালেন নেহা এবং রোহনপ্রীত।

নেহা-রোহনপ্রীত।

নেহা-রোহনপ্রীত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২০ ১৩:১৪
Share: Save:

এই তো নেহার বেবি বাম্প ছিল! আবার বেবি বাম্প উধাও! হচ্ছেটা কী?

শুক্রবার এই প্রশ্নের উত্তর খুঁজতেই মাথা চুলকেছে গোটা বলিউড থেকে সাধারণ মানুষ। অবশেষে সব জল্পনার অবসান ঘটালেন নেহা এবং রোহনপ্রীত।

মা হচ্ছেন না নেহা। গানের প্রমোশনের জন্য বেবি বাম্প নিয়ে স্বামী রোহনপ্রীতের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন তিনি। নবদম্পতির সোশ্যাল মিডিয়া পেজ এমন গল্পই বলছে। কিছু ক্ষণ আগে নেহা এবং রোহনপ্রীত আবারও সেই একই ছবি পোস্ট করেন। কিন্তু এ বার তা আর নেহাতই ছবি নয়। বরং তা সামনে এল তাঁদের নতুন গানের পোস্টার হয়ে। গানের নাম ‘খেয়াল রকখা কর’।

A post shared by Neha Kakkar (Mrs. Singh) (@nehakakkar)

শুক্রবারও নেহা তাঁর ছবির ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে লিখেছিলেন, ‘খেয়াল রকখা কর’। অর্থাৎ দুইয়ে দুইয়ে চার এখানেই হয়ে গেল। শুক্রবার নেহার পোস্টে শুভেচ্ছাবার্তা জানিয়ে তাঁকে ভালবাসায় ভরিয়ে দিয়েছে গোটা বলিউড থেকে অনুরাগী মহল। কিন্তু তার কিছু ক্ষণ পরেই মুম্বই এয়ারপোর্টে এক পাপারাৎজির ক্যামেরায় ধরা দিয়েছিলেন নেহা এবং রোহনপ্রীত। সেই সময় গোলাপি ট্র্যাক স্যুটে নেহার বেবি বাম্প-এর ‘ব’টুকুরও দেখা মেলেনি। এর পরেই ক্রমশ জলঘোলা হতে থাকে। মুম্বইয়ের এক সংবাদমাধ্যম দাবি করে, নতুন গানের প্রমোশনের জন্যই এই পাবলিসিটি স্টান্ট। অন্য দিকে, নেটাগরিকদের একাংশের যুক্তি, পোশাকের কারণে হয় তো তাঁর বেবি বাম্প বোঝা যাচ্ছে না।

A post shared by Rohanpreet Singh (@rohanpreetsingh)

শেষমেশ সব যুক্তি-তর্ক ফুৎকারে উড়িয়ে ডিসেম্বরেই সকলকে ‘এপ্রিল ফুল’ বানালেন নেহা এবং রোহনপ্রীত!

আরও পড়ুন: মথুরামোহন বন্দি নীলকরের হাতে, রানিমার দিকে বন্দুক তাক করল বাড়ির মেয়েরা?

আরও পড়ুন: দেওয়ালে টাঙানো সাইকেল থেকে বিছানায় ওঠার সিঁড়ি! তাক লাগিয়ে দেবে তাপসীর ফ্ল্যাটের অন্দরমহল​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE