Advertisement
১০ মে ২০২৪
Neha Kakkar

আদিত্য নারায়ণের সঙ্গে নাচতে গিয়ে মঞ্চেই পড়ে গিয়েছিলেন নেহা কক্কর

নিজের গাওয়া বিখ্যাত ‘দিলবার’ গানটির সঙ্গে নাচছিলেন গায়িকা। তাঁর স্টেপগুলিই নকল করার চেষ্টা করছিলেন আদিত্য।

আদিত্য এবং নেহা।

আদিত্য এবং নেহা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২১ ১৮:৫১
Share: Save:

বলিউডের প্রথম সারির গায়িকা নেহা কক্কর। নেটমাধ্যমেও তাঁর জনপ্রিয়তা কিছু কম নয়। তবে জানেন কি, এক বার নাচতে গিয়ে মঞ্চেই পড়ে গিয়েছিলেন তিনি?

ইন্ডিয়ান আইডলের ১১তম সিজনে সঞ্চালক আদিত্য নারায়ণের সঙ্গে নাচের প্রতিযোগিতায় নেমেছিলেন বিচারক নেহা। নিজের গাওয়া বিখ্যাত ‘দিলবার’ গানটির সঙ্গে নাচছিলেন গায়িকা। তাঁর স্টেপগুলিই নকল করার চেষ্টা করছিলেন আদিত্য। তাঁদের এই কাণ্ড দেখে হেসে গড়িয়ে পড়ছিলেন নেহার দুই সহ-বিচারক বিশাল দাদলানি এবং অনু মালিক। নাচের শেষের দিকে আদিত্যকে ধরে নেহা একটি স্টেপ করতে যান। তখনই হাত ফসকে যায় আদিত্যর। এবং ভারসাম্য বজায় রাখতে না পেরে পড়ে যান নেহা।

দিন কয়েক আগেই নেহার ‘ইন্ডিয়ান আইডল’-এ অডিশনের একটি ভিডিয়ো নতুন করে ঘুরপাক খাচ্ছিল নেটমাধ্যমে। সেই সময় বিচারকের আসনে ছিলেন ফারহা খান, অনু মালিক এবং সোনু নিগম। তাঁদের সামনে ‘রিফিউজি’ ছবির ‘অ্যায়সা লাগতা হ্যায়’ গানটি গেয়েছিলেন নেহা। নেহার গান থামার পরেই রেগে যান অনু। নিজেকেই নিজে চড় মেরে বসেন সঙ্গীত পরিচালক। বলাই যায়, ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চ সাক্ষী থেকেছে নেহার জীবনের অদ্ভুত সব ঘটনার। তবে সেই মঞ্চেই বিচারক হয়ে ফিরে এসে সাফল্যের অন্য মাত্রা ছুঁয়েছেন গায়িকা।

নেহার পড়ে যাওয়ার দৃশ্য।

নেহার পড়ে যাওয়ার দৃশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Neha Kakkar Aditya Narayan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE