Advertisement
০৫ মার্চ ২০২৪
Neha Marda

জটিলতা সামলে সন্তানপ্রসব, যদিও শিশুকে কাছে রাখতে পারলেন না ‘বালিকা বধূ’র অভিনেত্রী

বিয়ের দশ বছরের মাথায় অন্তঃসত্ত্বা হন নেহা। কিন্তু মা হওয়ার ঠিক মুখে এসে জটিলতা দেখা দেয়। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেত্রীকে। অতঃপর পৃথিবীর আলো দেখল তাঁর প্রথম সন্তান।

Neha Marda blessed with a baby girl, in prematured delivery

জটিলতা কাটিয়ে মা হলেন নেহা মর্দা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১৪:৪৩
Share: Save:

মা হওয়ার ঠিক মুখে জটিলতা তৈরি হয়। অবশেষে নিরাপদে কন্যাসন্তানের জন্ম দিলেন ‘বালিকা বধূ’ সিরিয়ালের অভিনেত্রী নেহা মর্দা।শুক্রবার অসহনীয় যন্ত্রণায় কাতরাচ্ছিলেন নেহা। সেই অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হলে কয়েক ঘণ্টার মধ্যেই প্রসব হয়।

যদিও নির্ধারিত সময়ের আগেই পৃথিবীতে এনেছেন শিশুকে। তাই আপাতত এনআইসিইউ-এর শিশুসুরক্ষা কক্ষে রাখা হয়েছে নেহার সদ্যোজাত কন্যাকে। ১৪ দিন পর নবজাতককে নিয়ে বাড়ি ফিরতে পারবেন বাবা-মা, জানিয়েছেন চিকিৎসকেরা।

শারীরিক ধকল সামলে নেহা বলেন, “আমার কাছে খুব অল্প সময়ের জন্যই ছিল আমার কন্যা। প্রিম্যাচিওর হয়েছে, তাই এনআইসিইউ-তে আছে। ওর কিছুটা ওজন বাড়ুক, তার পর আমরা বাড়ি ফিরব।” ‘বালিকা বধূ’ ধারাবাহিকে গহনার চরিত্রে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তা পান নেহা। যদিও বিয়ের পর খুব বেছে বেছে কাজ করতে শুরু করেন তিনি।

২০১২ সালে পটনার ব্যবসায়ী আয়ুষ্মান আগরওয়ালের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। বিয়ের দশ বছরের মাথায় অন্তঃসত্ত্বা হন নেহা। কিন্তু মা হওয়ার ঠিক মুখে এসে জটিলতা দেখা দেয়। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেত্রীকে। অতঃপর পৃথিবীর আলো দেখল তাঁর প্রথম সন্তান।

গত বছর নভেম্বর মাসে নেহা জানান, তিনি সন্তানসম্ভবা। চলতি বছর জানুয়ারিতে স্বামীর সঙ্গে একটি স্বল্প দৈর্ঘ্যের ভিডিয়ো পোস্ট করেন। যাতে ক্রমবর্ধমান স্ফীতোদর নিয়ে সমস্যায় পড়েন অভিনেত্রী। তবে প্রতিটা মুহূর্তে তাঁর মুশকিল আসান করছেন তাঁর স্বামী। গত ২৬ জানুয়ারি সাধের অনুষ্ঠান হয় নেহার। সেই সময় একগুচ্ছ ছবি পোস্ট করেন অভিনেত্রী। খুব হাসিখুশি ছিলেন। কিন্তু একেবারে শেষ মাসে এসে জটিলতা দেখা দেয়। প্রসবের পর আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE