Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Alia Bhatt

Gangubai Kathiawadi: বক্স অফিসে গুছিয়ে ব্যবসা, ‘গঙ্গুবাই’কে এখনই ওটিটিতে আনতে নারাজ নির্মাতারা

ইতিমধ্যেই  ভারতে ১০০ কোটি ছুঁইছুঁই আলিয়া ভট্ট অভিনীত এই জীবনীচিত্র। অমিতাভের ‘ঝুন্ড’ এবং হলিউডের ‘ব্যাটম্যান’কে টক্কর দিচ্ছে ‘গঙ্গুবাই’।

ভারতে ১০০ কোটি ছুঁইছুঁই আলিয়া ভট্ট অভিনীত ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’।

ভারতে ১০০ কোটি ছুঁইছুঁই আলিয়া ভট্ট অভিনীত ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২২ ১৫:০৪
Share: Save:

কাজের ব্যস্ততায় প্রেক্ষাগৃহে যাওয়ার সময় নেই? দিন গুনছেন ওটিটি-তে গঙ্গু-দর্শনের? তা হলে আপনার অপেক্ষা আরও দীর্ঘ হতে চলেছে।

কথা ছিল, প্রেক্ষাগৃহে আসার কিছু দিনের মধ্যেই নেটফ্লিক্সে দেখা যাবে সঞ্জয় লীলা ভন্সালীর ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। তবে বক্স অফিসে ছবির ভাঁড়ার উপচে পড়ায় আপাতত পিছনো হতে পারে ওটিটি-তে মুক্তির দিন। ইতিমধ্যেই ভারতে ১০০ কোটি ছুঁইছুঁই আলিয়া ভট্ট অভিনীত এই জীবনীচিত্র। রবিবারেও গুছিয়ে ব্যবসা করে অমিতাভ বচ্চনের ‘ঝুন্ড’ এবং হলিউডের ‘ব্যাটম্যান’কে টক্কর দিচ্ছে ‘গঙ্গুবাই’। জানা গিয়েছে, এই সাফল্যের কারণে নেটফ্লিক্স কর্তৃপক্ষকে এই ছবি না দেখানোর অনুরোধ করেছেন নির্মাতারা।

২৫ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। ইতিমধ্যেই বিশ্বব্যাপী ১০০ কোটি ক্লাবে সামিল এই ছবি। সাফল্যের এই দৌড় এখনই থামিয়ে দিতে চান না নির্মাতা। তাই এখন নয়, এপ্রিলের শেষের দিকে ওটিটি-তে দেখা যাবে এই ছবি। আপাতত গঙ্গুকে দেখতে প্রেক্ষাগৃহই একমাত্র পথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Gangubai Kathiawadi Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE