Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sreemoyee

Rohit-Sreemoyee: ফেলুদাও প্রেমিকা পেল...! রোহিত-শ্রীময়ী প্রেমে নেটমাধ্যম উত্তাল

যাঁদের জীবনে সঙ্গিনী নেই তাঁরা রোহিত সেনের ভাগ্য দেখে কপাল চাপড়াচ্ছেন।

রোহিত সেন ও শ্রীময়ী

রোহিত সেন ও শ্রীময়ী

শেষ আপডেট: ০২ অগস্ট ২০২১ ১৯:১২
Share: Save:

‘শ্রীময়ী’ ধারাবাহিকে চুটিয়ে প্রেম করছে রোহিত সেন আর শ্রীময়ী। খুব শিগগিরি বিয়েও করবেন তাঁরা। এ খবর প্রথম জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। খবর ছড়াতেই দর্শকদের উল্লাস থামায় কে? উত্তেজনা, খুশি, আবেগে ভাসছেন তাঁরা। যাঁরা এখনও সঙ্গিনী খুঁজে পাননি তাঁরা রোহিত সেনের ভাগ্য দেখে কপাল চাপড়াচ্ছেন। তাঁদের আক্ষেপ মিম আকারে ভাইরাল নেট দুনিয়ায়।

যেমন, এক নেটাগরিক রোহিত-শ্রীময়ীর একটি ঘনিষ্ঠ ছবি বেছে নিয়েছেন। রোহিতের বুকে মাথা রেখে তৃপ্ত তাঁর নায়িকা। এত বছর অপেক্ষার পর কলেজ জীবনের প্রেমিকাকে কাছে পেয়ে তাকে জড়িয়ে ধরেছে রোহিতও। সেই ছবি দিয়ে নেটাগরিকের হাহাকার, ‘ফেলুদাও প্রেমিকা পেয়ে গেল। আর আমি এখনও একা!’ দুঃখের চোটে তিনি ফেলুদা আর রোহিতের মধ্যে গুলিয়ে ফেলেছেন। সেই ভুল যদিও শুধরে দিয়েছেন অন্য এক নেটাগরিক। হাসির চিহ্ন দিয়ে তাঁর মন্তব্য, ‘ফেলুদা নয়, রোহিতদা’! আরেক জনের পরামর্শ, একা থাকাই ভাল। অবশ্য তিনিও স্বীকার করেছেন, রোহিত-শ্রীময়ীর ভালবাসা দেখে তাঁরও ইদানীং ‘দোকা’ হতে সাধ জাগছে!

কী বলছেন ধারাবাহিকের মুখ্য দুই অভিনেতা টোটা রায়চৌধুরী, ইন্দ্রাণী হালদার? আনন্দবাজার অনলাইনকে ইন্দ্রাণী জানিয়েছেন, তিনি নাকি ইতিমধ্যেই চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে আবদার করেছেন, বিয়ে ঠিক হলে একটা নতুন বেনারসি কিনবেন! পিছিয়ে নেই টোটাও। তাঁর মতে, রোহিত সেন বরাবরই শৌখিন এবং অভিজাত। টোটা নিজেও বনেদিয়ানা এবং বাঙালি পোশাকে স্বচ্ছন্দ। সেই জায়গা থেকে অভিনেতার ইচ্ছে, বিয়েতে আভিজাত্য-আধুনিকতায় তৈরি মানানসই পোশাকে যেন সেজে ওঠে রোহিত। তাঁর কথায়,‘‘মনে হয় লীনাদি আশা পূরণ করবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE