Advertisement
১৮ জুন ২০২৪
Mainul Ahsan Noble

নোবেলের ফেসবুক স্টোরিতে ‘নীল ছবি’র ভিডিয়ো! চোখে পড়তেই ছিঃ ছিঃ

প্রতি মুহূর্তে কিছু না কিছু কারণে বিতর্কে জড়ায় গায়ক নোবেলের নাম। এ বার তাঁর ফেসবুক স্টোরি দেখে ধেয়ে এল কটাক্ষ।

Netizens slams Singer Mainul Ahsan Noble for posting some adult content on his facebook

মইনুল এহসান নোবেল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৩ ১৮:৩১
Share: Save:

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না ‘সারেগামাপা’ খ্যাত সঙ্গীতশিল্পী মইনুল আহসান নোবেলের। কিছু দিন আগে বাংলাদেশের একটি গ্রামে শো করতে গিয়ে গায়কের কীর্তিকলাপ নিয়ে তৈরি হয়েছিল বিপুল বিতর্ক। আবারও আলোচনার কেন্দ্রবিন্দুতে নোবেল। গায়কের ভেরিফায়েড ফেসবুক প্রোফাইলে স্টোরি পোস্ট করা হয়েছে বেশ কিছু অশ্লীল ছবি। শুধু তাই নয় সমাজমাধ্যমের পাতায় পোস্ট করা হয়েছে কিছু অশালীন ভিডিয়ো। যা নিয়ে শুরু হয়েছে তীব্র কটাক্ষ। তবে অনুরাগীদের একাংশের বক্তব্য, হয়তো কেউ হ্যাক করেছেন নোবেলের ফেসবুকের পাতা। আবার কারও দাবি, বিষয়টা একেবারেই তা নয়। নোবেলই হয়তো এমনটা করেছেন। যদিও গায়কের তরফ থেকে এখনও কোনও বক্তব্য শোনা যায়নি।

তিন মাস আগে গায়কের ব্যবহারের জন্য প্রকাশ্যে ক্ষোভ উগরে দিয়েছিলেন তাঁর স্ত্রী সালসাবিল মাহমুদ। ঢাকার মতিঝিল থানায় গায়কের বিরুদ্ধে প্রতারণার মামলা হয়। সেই অভিযোগে আটকও করে পুলিশ। মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বাংলাদেশের সংবাদমাধ্যমকে বলেছিলেন, “গান গাওয়ার কথা বলে গান না গাওয়ায় নোবেলের বিরুদ্ধে মামলা করা হয়েছে।” এই ঘটনার পর প্রকাশ্যে আসে স্ত্রীর সঙ্গে তাঁর কলহের কথাও। পরে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন সালসাবিল।

তিনি লেখেন, “আমি হয়তো আগে ক্লিয়ার করিনি ব্যাপারটা, যে হেতু আমরা দু’জনেই সিদ্ধান্ত নিয়ে ডিভোর্স রেজিস্ট্রেশনটা উকিলকে বলে স্থগিত রেখেছিলাম। কিন্তু সাম্প্রতিক কিছু ঘটনার পর যখন আমার এবং নোবেলের কথা হয়, আমি তাকে শেষ বারের মতো মাদকদ্রব্য ছাড়ার কথা এবং চিকিৎসা করানোর জন্য জিজ্ঞেস করি। সে পরিষ্কার ভাবে জানিয়ে দেয়, সে কখনও মাদক ছাড়বে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mainul Ahsan Noble Bangladeshi Singer Facebook
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE