• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘জয়েশভাই জোরদার’-এ রণবীরের নতুন চ্যালেঞ্জ, দেখুন চরিত্রের ফার্স্ট লুক

New Challenge for Ranveer Singh
রণবীরের লুক

জয়েশভাই জোরদার রূপে হাজির হচ্ছেন রণবীর সিংহ। যশ রাজ ফিল্মসের ব্যানারে নতুন পরিচালক দিব্যাঙ্গ ঠক্করের নির্দেশনায় আসতে চলেছে রণবীরের আগামী ছবি ‘জয়েশভাই জোরদার’। ছবির এক্সক্লুসিভ ফার্স্ট লুকে রণবীরকে দেখা যাচ্ছে এক ছাপোষা গুজরাতি ব্যক্তির বেশে, নেপথ্যে ঘোমটা মাথায় অনেক মহিলা।

এর আগে টেলিভিশনের বিজ্ঞাপনী প্রচারে গুজরাতির চরিত্রে দেখা গেলেও, বড় পর্দায় এই প্রথম গুজরাতি সাজবেন রণবীর। নায়কের কথায়, নতুন পরিচালকের ‘মির‌্যাকল স্ক্রিপ্ট’ শুনেই পছন্দ হয়ে গিয়েছিল তাঁর। এ ছবির পরতে পরতে যেমন থাকবে হিউমার, তেমনই থাকবে নারী ক্ষমতায়নের বার্তাও— দাবি করছেন নির্মাতারা। 

রণবীর এই কাহিনির ‘আনকনভেশনাল’ নায়ক। মহিলাদের রক্ষাকর্তা হিসেবে অবতীর্ণ হয় সে, যদিও চরিত্রটি চিরাচরিত কর্তৃত্ব ফলানো পুরুষের নয়। নারী-পুরুষের সমানাধিকারে বিশ্বাস করে জয়েশভাই। চরিত্র আয়ত্তে আনতে বেশ পরিশ্রমও করতে হয়েছে রণবীরকে। লুক পাল্টে ফেলতে কয়েক কিলোগ্রাম ওজনও ঝরাতে হয়েছে তাঁকে। ‘‘এই ধরনের চরিত্র আগে কখনও করিনি। তাই জয়েশভাই আমার কাছে এক রকম চ্যালেঞ্জই বটে। চার্লি চ্যাপলিনের কথা ধার করে বলা যায়, এই লোকটিও নিজের দুঃখ নিয়ে মজা করতে পারে। কঠিন পরিস্থিতিতে সে সাধারণ থেকে অসাধারণ হয়ে ওঠে,’’ বলেছেন রণবীর। ছবির নায়িকা হিসেবে ‘অর্জুন রেড্ডি’-খ্যাত শালিনী পাণ্ডের নাম উঠে এসেছে।

নবাগত পরিচালক দিব্যাঙ্গকে নিয়েও আশাবাদী রণবীর। ‘‘গোটা ছবিটা দেখার সময়ে দর্শকের মুখে হাসি লেগে থাকবে, এমনই গল্প বলতে চলেছে দিব্যাঙ্গ,’’ দাবি অভিনেতার। গতানুগতিক ‘হিরো’র কনসেপ্ট সম্পূর্ণ ভেঙে দেওয়ার চেষ্টা থাকবে এই ছবিতে। নিজেকেও সেই মতো ভাঙতে প্রস্তুতি নিচ্ছেন রণবীর। পেশোয়া বাজিরাও, আলাউদ্দিন খিলজি, সিম্বা ভালেরাও থেকে গাল্লি বয় মুরাদ— বৈচিত্রের দিক থেকে নিজেকে বার বার চ্যালেঞ্জের মুখে ফেলেছেন অভিনেতা। ‘এইট্টিথ্রি’ ছবিতে আবার তিনি কপিল দেবের ভূমিকায়। তার পরে জয়েশভাই হিসেবে কী কামাল দেখান, অপেক্ষায় থাকবেন দর্শক।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন