Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Gourab-Devlina

রবিবার হাতা-খুন্তি হাতে তৈরি ‘শেফ’ গৌরব, স্ত্রী দেবলীনার থেকে রান্নার ট্রেনিং নিলেন নায়ক?

গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমার— টলিপাড়ার পরিচিত জুটি। রবিবার ছুটির দিনে সম্পূর্ণ অন্য মেজাজে ধরা দিলেন ‘গাঁটছড়া’ সিরিয়ালের ঋদ্ধি।

Gourab Chatterjee cooks prawn on sunday

রবিবারের রাঁধুনি যখন গৌরব। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১৩:০৯
Share: Save:

টলিপাড়ায় দেবলীনা কুমারের পাকঘর নিয়ে আলোচনা চলতেই থাকে। অতিমারির সময় আরও অনেকের মতোই রান্নার শখ পেয়ে বসে দেবলীনাকে। এ বার সেই শখই যেন স্থানান্তরিত হল নায়িকার স্বামী গৌরব চট্টোপাধ্যায়ের মধ্যে। রবিবারের বারবেলায় চট্টোপাধ্যায় বাড়িতে দেখা গেল এক অন্য চিত্র। হাতা, খুন্তি হাতে ময়দানে নামলেন পর্দার ঋদ্ধি।

When Actor becomes chef

চিংড়ি রাঁধলেন গৌরব। —ছবি: ইনস্টাগ্রাম।

রবিবার মানেই ছুটির মেজাজ। জমিয়ে বাড়ির সকলের সঙ্গে মধ্যাহ্নভোজন। এ দিকে দুপুরের ভোজ জমাতে রান্নাঘরের দখল নিলেন বাড়ির কর্তা। স্ত্রী দেবলীনা যে রান্না করতে ভালবাসেন সে কথা অভিনেত্রী একাধিক বার প্রকাশ্যে জানিয়েছেন। এক বার একটি রিয়্যালিটি শো-এর মঞ্চে এসে দেবলীনা জানান, কোভিডের সময় বাড়িতে একটানা থাকাকালীন রান্নার প্রতি তাঁর ভালবাসা জন্মায়। তার পর থেকে মাঝেমধ্যেই নানা ধরনের রেসিপি তৈরি করেন অভিনেত্রী। তবে গৌরবের রান্নার শখ এত দিন প্রকাশ্যে আসেনি।

রবিবার জমিয়ে চিংড়ি মাছ রান্না করলেন গৌরব। রান্না করার মুহূর্ত নিজের ইনস্টাগ্রামে ভাগ করে নিলেন নায়ক। লিখলেন, “রান্না হয়ে গিয়েছে এবং সুস্বাদু হয়েছে।”

এই মুহূর্তে কর্তা-গিন্নি দু’জনেই কাজ নিয়ে ব্যস্ত। এক দিকে দেবলীনা একই সঙ্গে শুটিং করছেন দুটি ছবির। ‘রক্তবীজ’ এবং ‘সাদা রঙের পৃথিবী’। অন্য দিকে গৌরব ব্যস্ত সিরিয়ালের শুটিংয়ে। তবে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই শেষ হতে চলেছে খড়ি আর ঋদ্ধির গল্প। সত্যিই কি বন্ধ হবে ‘গাঁটছড়া’? তা ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gourab Chatterjee Devlina Kumar Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE