Advertisement
১৯ জুন ২০২৪
Little Things

খানিক আগের মতো, খানিক অন্য রকম: ‘লিটল থিংস’-এর নয়া সিজন নিয়ে উৎফুল্ল ‘ধ্রুব-কাব্য’

‘ধ্রুব’ এবং ‘কাব্য’র এই দুষ্টুমিষ্টি প্রেমের কাহিনি এতই জনপ্রিয় হয় যে, নেটফ্লিক্সে জায়গা করে নেয় এই সিরিজ। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে এই শোয়ের প্রিক্যুয়েল সিরিজ।

নতুন সিজনের নাম ‘লিটল থিংস: জব ধ্রুব মেট কাব্য’।

নতুন সিজনের নাম ‘লিটল থিংস: জব ধ্রুব মেট কাব্য’। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ১৭:৪৫
Share: Save:

ইউটিউবে একটি সিরিজ হিসাবে আত্মপ্রকাশ করেছিল ‘লিটল থিংস’। কিন্তু ‘ধ্রুব’ এবং ‘কাব্য’র এই দুষ্টুমিষ্টি প্রেমের কাহিনি এতই জনপ্রিয় হয় যে, নেটফ্লিক্সে জায়গা করে নেয় এই সিরিজ। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে এই শোয়ের প্রিক্যুয়েল সিরিজ। তবে এ বার নেটফ্লিক্সে নয়, অডিবল অরিজিন্যালস-এ আত্মপ্রকাশ করতে চলেছে ‘লিটল থিংস’-এর এই নয়া সিরিজ। নতুন এই সিজনের নাম ‘লিটল থিংস: জব ধ্রুব মেট কাব্য’। এই বার দেখে নয়, কানে শুনে ধ্রুব-কাব্যর প্রেম অনুভব করতে হবে শ্রোতাদের। অডিবল প্ল্যাটফর্মে গিয়ে শোনা যাবে নতুন পর্বগুলি। কী ভাবে এই যুগলের দেখা হয়েছিল এবং কী ভাবে তারা প্রেমে পড়েছিল, সেই গল্পই বলবে এই নতুন সিজন। প্রথম সিজনে এই দুই চরিত্রের দেখা হওয়ার আগে কী ঘটেছিল, সেই গল্পও জানতে পারবেন শ্রোতারা।

নতুন সিজন নিয়ে কী বলছেন মুখ্য চরিত্রে অভিনয় করা ধ্রুব সহগল এবং মিথিলা পালকর?

এক সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে ধ্রুব এবং মিথিলা বলেন, ‘‘নতুন সিজন কিছুটা আগের মতোই, হলেও কিছু অজানা-অচেনা এবং অন্য রকম গল্প বলবে।’’ ধ্রুব বলেন, “দু’জনের কী ভাবে দেখা হয়েছিল, সেই গল্প বলবে নতুন এই সিজন। এই গল্প আরও সুন্দর এবং আরও সরল। ভিন্ন একটি পদ্ধতিতে এই গল্প বলা হবে। নতুন সিজনের গল্পগুলি কেবল শুনতে হবে, তাই শ্রোতারা আরও বেশি কল্পনা করতে পারবেন।’’ প্রতিটি সিরিজের গল্পও ধ্রুবের নিজেরই লেখা।

অন্য দিকে মিথিলা বলেন, “ব্যক্তিগত ভাবে মনে করি, কোনও গল্প যদি কেবল শোনা যায়, তা হলে সেই গল্পের চরিত্রের জন্য গলা দেওয়া খুব কঠিন। শ্রোতাদের বেঁধে রাখতে গলার আওয়াজ নিয়ে বিভিন্ন রকমের পরীক্ষা-নিরীক্ষা করতে হয়।’’ নতুন সিজন নিয়ে তিনিও অধীর আগ্রহে অপেক্ষা করছেন বলে জানান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Little Things Mithila Palkar new Season
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE