Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bengali Mega Serial

TV Serial: দাদুর ইচ্ছেয় সাতপাক! বিয়ে সম্পূর্ণ হবে তো সাত্যকি-ঊর্মির?

কী ভাবে সংসার করবে তাই নিয়ে দ্বন্দ্ব রয়েছে সাত্যকি-ঊর্মির মনে। কারণ, বিয়ের মূল হোতা ঊর্মির দাদু।

সাত্যকি-ঊর্মির বিয়ে

সাত্যকি-ঊর্মির বিয়ে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২১ ১৯:০১
Share: Save:

অবশেষে বিয়ের সানাই বাজল সাত্যকি-ঊর্মির বাড়িতেও। বিয়ে করব না করব না করেও সাতপাকে বাঁধা পড়তে চলেছে জি বাংলার ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের নায়ক-নায়িকা। নেটমাধ্যম আপাতত তাদের বিয়ের আচার-অনুষ্ঠানের ছবিতে ছয়লাপ। গতকালই প্রকাশ্যে এসেছে ‘সাত্যকি’ ওরফে ঋত্বিক মুখোপাধ্যায় এবং ‘ঊর্মি’ ওরফে অন্বেষা হাজরার গায়ে হলুদের ছবি। ছবি বলছে, হলুদ পাঞ্জাবি-সাদা পাজামায় ঝলমল করছেন অভিনেতা। রং মিলিয়ে হলুদ ঘাঘরা-চোলিতে সেজেছেন অন্বেষা। সারা গায়ে হলুদ ফুলের গয়না। সেই ছবি দেখে নেটাগরিকদের দাবি, বিয়ের জল গায়ে লাগতেই সাত্যকি চনমনে। ঊর্মি যেন উড়ন্ত প্রজাপতি!

ছোট পর্দায় বিয়ে মানেই দর্শকদের অন্দরমহলে উদযাপন শুরু। নায়ক-নায়িকার বিয়ে ঘিরে মেতে ওঠেন তাঁরাও। কোন পোশাকে বেশি ভাল মানিয়েছে যুগলকে? বিয়ে বাড়িতে কী কী নতুন ঘটনার ঘনঘটা-- তাই নিয়েও চলে জোর আলোচনা। জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিক বলছে, টানাপড়েন থাকবে এখানেও। কারণ, বিয়ের পর তারা কতটা ভাল থাকবে, কী ভাবে সংসার করবে, তাই নিয়ে দ্বন্দ্ব রয়েছে সাত্যকি-ঊর্মির মনে। এই বিয়ে আদৌ সুখের হবে তো? দ্বিধায় জর্জরিত দু’জনেই। তার থেকেও বড় কথা, এই বিয়ের মূল হোতা ঊর্মির দাদু। তাই দুই পরিবারের মনে উচাটন রয়েইছে।

‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক

‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক

আর সেই সুযোগেরই সদ্ব্যবহার করতে মুখিয়ে রয়েছে সাত্যকির এক ছাত্রী। সে মনেপ্রাণে ভালবাসে সাত্যকিকে। তাই তার আন্তরিক চাওয়া, কোনও ভাবে যেন বিয়েটা ভেঙে যায়। তা হলেই সে আপন করতে পারবে তার ভালবাসাকে।

শেষ পর্যন্ত বিয়ে সম্পূর্ণ হবে কি সাত্যকি-ঊর্মির? তারই উত্তর লুকিয়ে ১৬ জুলাই, রাত ১০টায় ১ ঘণ্টার মহাপর্বে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Mega Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE