Advertisement
০৫ মে ২০২৪
Khorkuto

পয়লাতেই বাজিমাত মুখোপাধ্যায় পরিবারে! ‘মা’ হচ্ছে মিষ্টি 

ফ্যানপেজ থেকে শেয়ার হওয়া টুকরো ঝলক বলছে, সবার মধ্যে ‘রূপাঞ্জন’ ওরফে রাজা গোস্বামীর অভিব্যক্তি সবচেয়ে স্বতঃস্ফূর্ত।

‘মা’ হচ্ছে মিষ্টি 

‘মা’ হচ্ছে মিষ্টি 

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২১ ২৩:৫২
Share: Save:

পয়লা বৈশাখ সকাল থেকেই হুলস্থূল মুখোপাধ্যায় বাড়িতে। সৌজন্য-গুনগুন আবার কিছু ঘটাল? নেটমাধ্যম বলছে, এ বার সব কিছুর মূলে ঋজু-মিষ্টি। ‘মা’ হতে চলেছে মিষ্টি। ৩ মাসের গর্ভবতী সে! ছোটমা অনেক দিন ধরেই খেয়াল করেছেন, মিষ্টি লুকিয়ে লুকিয়ে তেঁতুলের আচার খাচ্ছে। কিছু জানতে চাইলেই মুখে কুলুপ। নববর্ষের দিন ভোর থেকে বমি করতেই নড়ে বসেছে সবাই। যথারীতি সবার আগে টের পেয়েছে গুনগুন। সে-ই প্রথম সৌজন্যকে জানায়, ‘অনেক বার বমি করছে। বুঝতে পারছি না কিছুই। কিন্তু মুখচোখ কেমন হয়ে আছে’। এর পরেই সৌজন্য বড়মার থেকে জানতে চায়, ‘কী হয়েছে বড়মা?’ তখনই টনক নড়ে পটকা, জ্যাঠাই, রূপাঞ্জন, পুটুপিসির।

প্রথমে যদিও সবাই ভেবেছিল বদহজম হয়েছে মিষ্টির। সমস্যা কমাতে পুটুপিসি তাকে জোয়ান খাওয়ারও পরামর্শ দেয়। তখনই ফাঁস হয় আসল রহস্য। এ দিকে লজ্জায় লাল মিষ্টি। প্রায় হাতেপায়ে ধরার মতো অবস্থা তার, ‘চুপ চুপ! গুনগুন জানতে পারলে রাষ্ট্র করে দেবে’। বাড়িতে ততক্ষণে আনন্দের হাট। বড়মা সবাইকে জানাতেই অস্বস্তি গিয়ে স্বস্তির হাসি সবার মুখে। মিষ্টির নামে রীতিমতো জয়ধ্বনি দিতে থাকে সবাই।

প্রত্যেক ধারাবাহিক যখন নাচে-গানে, হুল্লোড়ে বর্ষবরণে ব্যস্ত তখনই একদম বিপরীত পথে হেঁটে অনুরাগীদের আবারও তাক লাগিয়ে দিল স্টার জলসার ‘খড়কুটো’। সৌজন্য-গুনগুনের ভালবাসা অনেক দিন প্রকাশ্যে। তাই চিত্রনাট্যে নতুন মোচড় অপেক্ষা করছিলই। পয়লা বৈশাখে সুযোগের সদ্ব্যবহার করলেন ধারাবাহিকের কাহিনি-চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়।

ফ্যানপেজ থেকে শেয়ার হওয়া টুকরো ঝলক বলছে, সবার মধ্যে ‘রূপাঞ্জন’ ওরফে রাজা গোস্বামীর অভিব্যক্তি সবচেয়ে স্বতঃস্ফূর্ত। কেন? সম্প্রতি, রাজা-মধুবনী নতুন বাবা-মা হয়েছেন যে। আনন্দের চোটে এক মাত্র ছেলে ‘কেশব’ –এর জন্মের পরেই তার ছবি নেটমাধ্যমে শেয়ারও করেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pregnancy Bengali Serial Khorkuto
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE