Advertisement
০২ মে ২০২৪
Arbaaz-Sshura

বিমানবন্দরে ফ্রেমবন্দি আরবাজ়-সুরা, মুখ লুকিয়ে মধুচন্দ্রিমায় গেলেন নবদম্পতি?

এক সপ্তাহ হল বিয়ে করেছেন আরবাজ় খান। বিয়ের পর থেকে খুব বেশি ক্যামেরার সামনে ধরা দেননি তাঁরা। একসঙ্গে বিমানবন্দরের বাইরে দেখা গেল তাঁদের।

Newly married couple Arbaaz Khan and Sshura Khan gone for a honeymoof clicked in front of airport

বিমানবন্দরের বাইরে আরবাজ়-সুরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২৩ ১৩:৩৭
Share: Save:

এক সপ্তাহ হল বিয়ে করেছেন অভিনেতা আরবাজ় খান। রূপটানশিল্পী সুরা খান। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের উপস্থিতিতে বোন অর্পিতা খানের বাড়িতেই বিয়ে সারেন তিনি। তবে বিয়ের পরে সে ভাবে ক্যামেরার সামনে দেখা যায়নি নবদম্পতিকে। সম্প্রতি বিমানবন্দরের বাইরে দেখা গেল আরবাজ় এবং সুরাকে। আলোকচিত্রীদের দেখেই মুখ লুকোচ্ছিলেন নতুন বৌ। তবে আরবাজ় দাঁড়িয়ে ছবি তুললেন। কিন্তু তাঁর স্ত্রীর মুখ অর্ধেক ঢাকা ছিল টুপিতে। অন্দরের খবর, মধুচন্দ্রিমা করতে গিয়েছেন তাঁরা। বছরের শেষে অবশ্য বেশির ভাগ তারকাই শহরে নেই। একে একে সবাই গিয়েছেন ঘুরতে। প্রতি বছর আরবাজ়ও ‘নিউ ইয়ার’ উদ্‌যাপন করতে বিশেষ কিছু পরিকল্পনা করেই থাকেন। এ বছরটা আরও বিশেষ। স্ত্রী সুরার সঙ্গে প্রথম বার নতুন বছরকে স্বাগত জানাবেন তিনি।

২৪ ডিসেম্বর এক প্রকার চুপিসাড়েই বিয়ে সারেন তিনি। তাঁর নতুন জীবনের শুরুতে উপস্থিত ছিল গোটা খান পরিবার। হাজির ছিলেন মালাইকা-আরবাজ়ের ছেলে আরহান খান। আরবাজ় পরেছিলেন ফুলছাপ গলাবন্ধ, অভিনেতার পোশাকের সঙ্গে সাযুজ্য রেখেই সেজেছিলেন সুরা। বিয়ের পর বোন অর্পিতা খানের বাড়িতে বসে গানের আসর। সেখানেই স্ত্রী সুরার জন্য ‘দবং’ ছবির ‘তেরে মস্ত মস্ত নয়ন’ গান ধরেন আরবাজ়। তবে বিয়ের পর সে ভাবে কোনও ছবি দেখা যায়নি তাঁদের। মধুচন্দ্রিমার জন্য নবদম্পতি কোথায় গিয়েছেন সেটাও এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arbaaz Khan Shura Khan Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE