Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ অক্টোবর ২০২১ ই-পেপার

আসছে ‘বিগ বস বাংলা’ সিজন ৩, কালার্সে না স্টার জলসায়?

নিজস্ব স‌বাদদাতা
কলকাতা ২৯ সেপ্টেম্বর ২০২০ ১৩:১৩
দ্বিতীয় সিজন সঞ্চালনা করেন বাংলার সুপারস্টার জিৎ—ছবি:সংগৃহীত

দ্বিতীয় সিজন সঞ্চালনা করেন বাংলার সুপারস্টার জিৎ—ছবি:সংগৃহীত

হিন্দি ‘বিগ বস’ সিজন ১৪ শুরু হতেই গুঞ্জন শুরু। বাংলাতেও নাকি ফিরছে এই রিয়্যালিটি শো। কিন্তু কোন চ্যানেলে? লাখ টাকার এই প্রশ্নের দুটো উত্তর মিলেছে টেলিপাড়া সূত্রে। এক, ‘বিগ বস বাংলা’ জন্মলগ্ন থেকেই কালার্স বাংলায়। স্বাভাবিক ভাবেই এই চ্যানেলের পাল্লা ভারী। দুই, নতুন সিজনে চ্যানেল বদল ঘটাতেই পারে প্রযোজক সংস্থা এন্ডামল। সে ক্ষেত্রে তারা বেছে নিতে পারে এই মুহূর্তের জনপ্রিয় চ্যানেলকে।

গুঞ্জনের মধ্যেই আরেকটি সূত্র জানাচ্ছে, কালার্স বাংলা আপাতত নাকি নতুন কোনও শো করার কথা ভাবছেই না। বাংলা ‘বিগ বস-ও নয়। এই মুহূর্তে চ্যানেল কর্তৃপক্ষ ডাবিং সিরিয়ালেই আ্গ্রহী।

তা হলে, হাতের পাঁচ স্টার জলসা। যদিও স্টার জলসার মার্কেটিং বিভাগ এখনও সবুজ সংকেত দেয়নি। খবরটি ঠিক না ভুল, জানা গেল ‘বিগ বস’ বাংলা-র জন্মদাতা এন্ডামল প্রযোজনা সংস্থার কর্ণধার অভিষেক রেগ-এর থেকে। আনন্দবাজার ডিজিটালকে তিনি বললেন, ‘‘বাংলা বিগ বস আমাদের পরিকল্পনায় আছে। কোভিডের কারণে এক্ষুণি হয়ত শুরু হবে না। পাশাপাশি, আইপিএলও চলছে। এই সমস্ত মিটলে দীপাবলির পর বিষয়টি নিয়ে আলোচনায় বসা হবে।“

Advertisement

আরও পড়ুন: এক ছবিতে একসঙ্গে রণবীর কপূর, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভট্ট

কালার্স বাংলা না স্টার জলসা, নজরে কোন চ্যানেল? সোজাসুজি উত্তর, বংলার সমস্ত চ্যানেল সম্বন্ধেই খোঁজ নিচ্ছে এন্ডামল। কালার্সেরও সম্ভাবনা রয়েছে। আগে সমস্ত পার্বণ মিটুক।

তবে অভিষেকের মন্তব্য থেকে স্পষ্ট হল ‘বিগ বস’ সিজন ৩ বাংলায় আসছে। এই অনুষ্ঠানের শুরু হয়েছিল মহাগুরু মিঠুন চক্রবর্তীর হাত দিয়ে। সেরার শিরোপা উঠেছিল গায়ক অনীক ধরের মাথায়। দ্বিতীয় সিজন সঞ্চালনা করেন বাংলার সুপারস্টার জিৎ। সেই সিজনের সেরা অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: ‘কোভিডের সঙ্গে যুদ্ধের অস্ত্র, প্যানিক না করা’

সত্যি স্টার জলসাই কী দায়িত্ব নেবে এই হেভি ওয়েট অনুষ্ঠান সম্প্রচারণের? খবর আসছে নভেম্বরের গোড়াতেই।

আরও পড়ুন

Advertisement