Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Priyanka Chopra

Nick-Priyanka: পুরনো দিনের গান গেয়েই মেয়েকে ঘুম পাড়াচ্ছেন নিক, আর প্রিয়ঙ্কা?

ভারতীয় এবং পশ্চিমী সংস্কৃতি হাত ধরাধরি করে চলছে নিক-প্রিয়ঙ্কার সংসারে। মেয়েকে পালা করে দুই ঘরানার গান শোনাচ্ছেন বাবা-মা।

মেয়েকে পালা করে দুই ঘরানার গান শোনাচ্ছেন বাবা-মা

মেয়েকে পালা করে দুই ঘরানার গান শোনাচ্ছেন বাবা-মা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ মে ২০২২ ১৯:১২
Share: Save:

ন্যানি আছেন। তবু মেয়েকে খাওয়ানো-ঘুম পাড়ানোর দায়িত্ব নিজেরাই সযত্নে সামলাচ্ছেন বাবা-মা। আর ঘুম পাড়ানি গান? সে-ও চলছে জোরদার। সৌজন্যে বাবা নিক জোনাস এবং মা প্রিয়ঙ্কা চোপড়া। নিজে গায়ক। তাই শত ব্যস্ততার মাঝেও মেয়েকে পুরনো পাশ্চাত্য সঙ্গীত গেয়ে শোনাচ্ছেন নিক। আর প্রিয়ঙ্কা? তিনিই বা পিছিয়ে থাকবেন কেন? নিজে না গাইলেও আইপড তো আছে। তার ভরসাতেই মেয়েকে শোনাচ্ছেন পুরনো হিন্দি গানের ঐশ্বর্য। মেয়ের নামকরণের মতোই পশ্চিমী এবং ভারতীয় ঐতিহ্য সেতু বাঁধছে ছোট্ট মালতীর গান-যাপনে। কোনটা মনে ধরবে তার? সে উত্তর দেবে সময়।

চলতি বছর জানুয়ারি মাসেই জন্ম নিয়েছে প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাসের ফুটফুটে মেয়ে মালতি চোপড়া জোনাস। সারোগেসির মাধ্যমে নির্ধারিত সময়ের আগেই পৃথিবীর আলো দেখেছে সেই শিশু। তার পর নিওনেটাল কেয়ারে ১০০ দিন কাটিয়ে ঘরে ফিরেছে গত এপ্রিল মাসে। মেয়েকে ঘিরে এখন উৎসবের আমেজ নিক-প্রিয়ঙ্কার ক্যালিফোর্নিয়ার বাড়িতে। বিয়ের পর এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা জানিয়েছিলেন, খুব শিগগিরই তাঁরা সন্তান চান। কেমন মা হতে চান তিনি, জানিয়েছিলেন সে কথাও। ‘বরফি’র নায়িকা তখনই বলেন, ‘‘কখনওই ব্যক্তিগত ইচ্ছা, আশঙ্কা কিংবা আকাঙ্ক্ষা আমাদের সন্তানের উপরে চাপিয়ে দেব না। তাকে তার নিজের মতো করে বড় হয়ে উঠতে সাহায্য করব কেবল। অনেক বাবা-মা যে ভুলটা করেন, আমি বা নিক সেটা করতে চাই না।’’প্রিয়ঙ্কাকে শেষ বার পর্দায় দেখা গিয়েছে কল্পবিজ্ঞানের ছবি ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’-এ। সম্প্রতি থ্রিলার সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুটিং শেষ করেছেন তিনি। পরবর্তীতেও একগুচ্ছ কাজ রয়েছে প্রিয়ঙ্কার হাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE