×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৭ মার্চ ২০২১ ই-পেপার

‘শ্যামা’র জন্য ‘আম্রপালি’কে ডিভোর্স করবে ‘নিখিল’?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৫ অক্টোবর ২০২০ ১৪:৪৩
নিখিল দুই বউ নিয়ে ঘর করবে? নাকি শ্যামাই শুধু থাকবে তার জীবনে? —নিজস্ব চিত্র।

নিখিল দুই বউ নিয়ে ঘর করবে? নাকি শ্যামাই শুধু থাকবে তার জীবনে? —নিজস্ব চিত্র।

বউয়ের সংখ্যা বেশি হইয়া গিয়াছে? জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’র নায়ক ‘নিখিল’কে ঘিরে নাকি এমনই গুঞ্জন! শ্যামার অনুপস্থিতিতে তার জীবনে এসেছে আম্রপালি। যার সঙ্গে শ্যামার মিল-অমিল দুটোই ছিল। নানা ঘাত-প্রতিঘাতের মধ্যে দিয়ে আবার ফিরেছে শ্যামা।

অতএব আম্রপালির বিদায় আসন্ন?

গত কয়েক দিনে চিত্রনাট্য যেদিকে মোড় নিচ্ছে, তাতে খুব শিগগিরি নিখিল ডিভোর্স দিতে চলেছে আম্রপালিকে। শ্যামাও কি এ রকমই চাইছে? চিত্রনাট্য বলছে, না। শ্যামার দাবি, তার অনুপস্থিতিতে নিখিলকে আগলেছে আম্রপালিই। তাই তার প্রতি কিছু কর্তব্য নিখিলের থেকেই যায়।

আরও পড়ুন: সুরক্ষাবিধি মেনে সিনেমা হলে গিয়ে ছবি দেখতে প্রস্তুত তারকারা

আরও পড়ুন: ‘ফেঁসে গেছি আমি অকালে’! বিয়ে করে আফসোস ‘শ্যামা’র?

Advertisement

নিখিলের যুক্তিও অকাট্য, প্রেম নেই তার আম্রপালির সঙ্গে। শ্যামার আকস্মিক অন্তর্ধানের পরে তার সঙ্গে আম্রপালির ‘ডিল’ হয়েছিল, শ্যামাকে ফিরিয়ে আনতে সাহায্য করবে সে। শ্যামা ফিরলেই আম্রপালি চলে যাবে বিদেশে।

এদিকে একটু যেন বদলেছে আম্রপালিও! নিখিলের ধারেপাশে ঘেঁষতে দিতে চাইছে না শ্যামাকে। কথাও বলতে দিচ্ছে না। ফোনে ডেকে নিচ্ছে নিজের কাছে।

তা হলে কি প্রেম হল নিখিল-আম্রপালির?

ছোট পর্দা দেখাচ্ছে, নিখিল ডিভোর্স দিতে চাইলেও আম্রপালি বিয়ে ভাঙা নিয়ে কোনও উচ্চবাচ্যই করছে না! বরং সে নিখিলকে নিয়ে কেনাকেটা সারছে পুজোর! যা একেক সময় অস্বস্তিতে ফেলে দিচ্ছে শ্যামাকেও।



নিখিল ডিভোর্স দিতে চাইলেও আম্রপালি বিয়ে ভাঙা নিয়ে কোনও উচ্চবাচ্যই করছে না! —নিজস্ব চিত্র।

কী হতে চলেছে আগামী দিনে? প্রযোজক সুশান্ত দাসের কথায়, চিত্রনাট্যে মোচড় না থাকলে মেগা জমে না। আর সেই মোচড় আগে বলে দিলে মজাও থাকে না। ফলে, নিখিল দুই বউ নিয়ে ঘর করবে? নাকি শ্যামাই শুধু থাকবে তার জীবনে? দর্শক ‘কৃষ্ণকলি’ দেখে বুঝে নিক।

মুখ খোলেননি ‘নিখিল’ নীল ভট্টাচার্য, ‘শ্যামা-আম্রপালি’ তিয়াসা রায়ও। তবে এর আগে আনন্দবাজার ডিজিটালকে নীল জানিয়েছিলেন, ‘‘নিখিল শ্যামাকে কতটা ভালবাসে? দর্শকের চোখে সেটা বাজিয়ে দেখতেও এই টুইস্ট।’’

অশোক জেলবন্দি হওয়ায় নিখিলএর সঙ্গে তার দ্বন্দ্ব আপাতত বন্ধ। টেলিপাড়া বলছে, তার জেরেই নাকি টানা প্রথম হতে থাকা ধারাবাহিক রেটিংয়ে পিছিয়ে গিয়েছে আচমকা। সেই টানাপড়েন ফেরাতেই আসরে আম্রপালি? ‘ভাল মেয়ে’ থেকে হঠাৎই ‘ভ্যাম্প’!

এই মোচড়ে টিআরপি আবার চড়বে চড়চড়িয়ে?

Advertisement