Advertisement
০৩ মে ২০২৪
Bollywood Scoop

শুটিংয়ে আটকে পড়েছিলেন বন্ধ ঘরে, জলে হাবুডুবু খেয়ে প্রায় শ্বাস বন্ধ হয়ে যায় কঙ্কনার!

সম্প্রতি মুক্তি পেয়েছে কঙ্কনা সেন শর্মা অভিনীত ওয়েব সিরিজ় ‘মুম্বই ডায়েরিজ়’-এর দ্বিতীয় সিজ়ন। সিরিজ়ে নিজের কাজের জন্য প্রশংসিত হয়েছেন পরিচালক-অভিনেত্রী।

Nikkhil Advani reveals that Konkana Sen Sharma got trapped in room filled with water during Mumbai Diaries shoot

কঙ্কনা সেন শর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ১৫:৫২
Share: Save:

প্রথম ঝলকেই পাওয়া গিয়েছিল আভাস। ওয়েব সিরিজ়ের ‘ক্যারেক্টার পোস্টার’-এ জলে প্রায় অর্ধেক ডুবে ছিলেন কঙ্কনা সেন শর্মা। ‘মুম্বই ডায়েরিজ়’-এর দ্বিতীয় সিজ়ন মুক্তি পাওয়ার পর আরও স্পষ্ট হয় সিরিজ়ের চিত্রনাট্য। ফি বছর বর্ষায় মুম্বইয়ে বন্যা পরিস্থিতির প্রেক্ষাপটে তৈরি সিরিজ় ‘মুম্বই ডায়েরিজ়’। সিরিজ়ে অভিনয় করেছেন কঙ্গনা-সহ মোহিত রায়না, শ্রেয়া ধন্বন্তরি, নাতাশা ভরদ্বাজ, সত্যজিৎ দুবে। সেই সিরিজ়ের শুটিং চলাকালীন নাকি এক বন্ধ ঘরে জলে প্রায় ডুবেই গিয়েছিলেন কঙ্কনা!

সম্প্রতি এক সাক্ষাৎকারে সিরিজ়ের পরিচালক নিখিল আডবাণী জানান, ‘মুম্বই ডায়েরিজ়’-এর দ্বিতীয় সিজ়নের শুটিং করতে গিয়ে নাকি বেশ রোমহর্ষক অভিজ্ঞতা হয়েছিল তাঁদের সবার। নিখিল বলেন, ‘‘বেশ বিপজ্জনক অভিজ্ঞতা হয়েছে এ বার আমাদের শুটিং করতে গিয়ে। বিশেষ করে, যে ভাবে আমাদের সেট পরিকল্পনা করা হয়েছিল, তাতে শুটিং করতে গিয়ে আমাদের বেশ সচেতন থাকতে হয়েছে। কঙ্কনা তো একটা ঘরে আটকে পড়েছিল, আর সেই ঘরে জল ভর্তি। আমরা সব রকম সাবধানতা অবলম্বন করার পরেও বেশ অসুবিধা হয়েছিল। কারণ জলের চাপ যে কতটা ভয়ঙ্কর হতে পারে, তা আমরা ভাবতে পারিনি।’’ যদিও সব রকম বাধা-বিপত্তি পেরিয়েই শুটিং চালিয়ে গিয়েছেন নিখিল, কঙ্কনা ও বাকিরা। বদ্ধ ঘরে জলে হাবুডুবু খেতে খেতেও নিজের কাজ থামাননি কেউই।

২০২১ সালে মুক্তি পেয়েছিল ‘মুম্বই ডায়েরিজ়’-এর প্রথম সিজ়ন। ২৬/১১-র মুম্বই হামলার প্রেক্ষাপটে বাঁধা হয়েছিল সিরিজ়ের প্রথম সিজ়নের চিত্রনাট্য। দর্শক ও সমালোচকদের কাছ থেকে প্রশংসা অর্জন করার পরে দ্বিতীয় সিজ়ন নিয়ে ভাবনাচিন্তা শুরু করেন নির্মাতারা। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘মুম্বই ডায়েরিজ়’-এর দ্বিতীয় সিজ়ন। যদিও এই সিজ়নের গল্প মুম্বইয়ের বন্যা পরিস্থিতি নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE