Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Aamir khan Daughter

দিন এগিয়ে আসছে, মেয়ে ইরার বিয়ের তারিখ পাকা, ভীষণ কাঁদবেন জানালেন আমির

চলতি বছরের অক্টোবর মাসে বিয়ে হওয়ার কথা ছিল আমির-কন্যা ইরা খানের তবে সব ঠিক ঠাক হয়েও ভেস্তে যায় পরিকল্পনা। এ বার মেয়ের বিয়ের দিন ক্ষণ জানালেন অভিনেতা।

(বাঁ দিকে) আমির খান (ডান দিকে) ইরা খান।

(বাঁ দিকে) আমির খান (ডান দিকে) ইরা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ১০:০৩
Share: Save:

২০২২ সালের ১৮ নভেম্বর শরীরচর্চার প্রশিক্ষক নূপুর শিখরের সঙ্গে বাগ্‌দান সারেন ইরা। প্রায় দু’বছর সম্পর্কে থাকার পর ইরা-শিখর নতুন এক অধ্যায় শুরু করেন। এ বার তাঁদের বিয়ের তোড়জোড় শুরু করেছে খান পরিবার। কথা ছিল ৩ অক্টোবর সাত পাকে বাঁধা পড়বেন আমির-কন্যা। তবে পিছিয়ে যায় বিয়ের তারিখ। শেষমেশ মেয়ের বিয়ের কথা নিজেই জানালেন অভিনেতা। ২০২৪ সালের ৩ জানুয়ারি বিয়ে ইরা খানের। জামাই কেমন, সে কথাও জানালেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট।

মেয়ের বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন আমির। জানালেন ইরার জন্য নূপুর একেবারে যোগ্য সঙ্গী। আমিরের কথায়, ‘‘এই কথাটা হয়তো সিনেমার সংলাপের মতো শোনাবে। তাও বলছি নূপুর আমাদের ছেলেই। ইরা যে সময় অবসাদের সঙ্গে লড়াই করছিল, সেই সময় প্রতিটা মুহূর্তে মেয়েকে সঙ্গ দিয়েছে। আর ওঁরা একে অপরের সঙ্গে খুশি, সেটাই যথেষ্ট। এ ছাড়াও বলব নূপুরের মায়ের কথা। খুব ভাল মানুষ। উনি আমাদের পরিবারের এক জন হয়ে উঠেছেন। আমি যেমন খুশি, তেমনই জানি ওই দিন আমাকে সামলানো যাবে না। আমি সে দিন খুব কাঁদব। কারণ আমি আমার আবেগ চেপে রাখতে পারি না।’’

এই মুহূর্তে সিনেমা থেকে কিছুটা সময় বিরতি নিয়েছেন অভিনেতা। লাল সিংহ চড্ডার ব্যর্থতার পর নাকি সিনেমার প্রতি ভালবাসা শেষ হতে শুরু করে। তবে পারিবার ছেলে-মেয়েদের সঙ্গে সময় কাটিয়ে এখন অনেকটা ভাল আছেন তিনি, জানালেন আমির খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE