Advertisement
২৪ জুন ২০২৪
Ramayan Movie Update

রণবীরের ‘রামায়ণ’ শুরুর আগেই বদলে গেলেন সীতা, সাই পল্লবীর জায়গা নিলেন কে?

‘রামায়ণ’-এ কে হবেন সীতা, সেই নিয়ে বাধে গোল। এক এক সময় উঠে এসেছে এক এক জনের নাম। শুটিং শুরু হতে বাকি মোটে এক মাস। তার আগেই ফের ‘সীতা বদল’।

Nitesh Tiwari Ramayan Janhvi kapoor replace sai pallavi for the role of sita

ছবিতে রামচন্দ্রের চরিত্রে অভিনয় করবেন রণবীর কপূর, কিন্তু সাই পল্লবীর জায়গায় সীতা হচ্ছেন কে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৪৬
Share: Save:

দীর্ঘ দিন ধরে চর্চায় রয়েছে নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’। ভারতীয় মহাকাব্য রামায়ণ অবলম্বনে তৈরি হতে চলেছে এই ছবি। খবর প্রকাশ্যে এসেছিল অনেক আগেই। তবে ছবি ঘোষণার পর থেকে একাধিক বার নানা কারণে পিছিয়ে গিয়েছে ছবির কাজ। তবে শেষমেশ মার্চের প্রথম সপ্তাহ থেকে শুরু হতে চলেছে ‘রামায়ণ’ ছবির শুটিং। ছবিতে রামচন্দ্রের চরিত্রে দেখা যাবে অভিনেতা রণবীর কপূরকে। প্রথম থেকে রণবীরকেই পছন্দ ছিল পরিচালকের। তবে কে হবেন সীতা, সেই নিয়ে বাধে গোল। এক এক সময় উঠে আসে এক এক জনের নাম। শুটিং শুরু হতে বাকি মোটে এক মাস। তার আগেই ফের ‘সীতা বদল’।

একটা সময় শোনা গিয়েছিল সীতা চরিত্রের জন্য পরিচালক কথা বলেন আলিয়া ভট্টের সঙ্গে। যদিও রাজি হননি অভিনেত্রী। সেই প্রস্তাব যায় দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবীর কাছে। শোনা যায়, রাজিও হন অভিনেত্রী। শুটিং শুরুর দিন কয়েক আগেই তাঁকে বদলে নাকি চূড়ান্ত করা হয়েছে অভিনেত্রী জাহ্নবী কপূরকে। এর আগে নীতেশের সঙ্গে ‘বাওয়াল’ ছবিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তখন থেকেই নাকি সীতার জন্য শ্রীদেবী-কন্যাকে মনে ধরে পরিচালকের। মাস খানেকের মধ্যেই মুম্বই ও লন্ডন মিলিয়ে মোট ১২০ দিনের শুটিং। যার সিংহ ভাগটাই শুট হবে মুম্বইতে। তার পর লন্ডন পাড়ি দেবে গোটা টিম।

সূত্রের খবর, নীতেশের এই ছবি ভারতের অন্যতম বড় বাজেটের ছবি হতে চলেছে। ক্যামেরা, কাস্টিং কিংবা ভিস্যুয়াল এফেক্ট— সব দিক থেকে অন্য ছবিকে ছাপিয়ে যাবে বলেই অনুমান ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE