Advertisement
০৯ মে ২০২৪
nora fatehi

Nora Fatehi: শ্যুটিংয়ের সময়ে সহ-অভিনেতার বন্দুকে গুরুতর জখম হন নোরা ফতেহি

তাঁর কপালে রক্তের দাগের যে ছবি দেখতে পাওয়া যাচ্ছে, তা মেকআপের কারুকার্য নয়। বাস্তবেই তাঁর কপাল ফেটে রক্তারক্তি কাণ্ড ঘটে।

নোরা ফতেহি

নোরা ফতেহি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ১৭:৩৩
Share: Save:

হিন্দি ছবি ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’-র শ্যুট চলছিল। অ্যাকশন দৃশ্যের মহড়ায় কোনও অসুবিধা হয়নি। বিপত্তি ঘটল ক্যামেরা চালু হতেই। গুরুতর জখম হলেন নোরা ফতেহি। তাঁর কপালে রক্তের দাগের যে ছবি দেখতে পাওয়া যাচ্ছে, তা মেকআপের কারুকার্য নয়। বাস্তবেই তাঁর কপাল ফেটে রক্তারক্তি কাণ্ড ঘটে। এমনকি তাঁকে ভর্তি করাতে হয়েছিল হাসপাতালে।

দৃশ্যটি ছিল, সহ-অভিনেতার হাতে থাকবে বন্দুক। নোরার কপালে বন্দুক ঠেকানো থাকবে। এক ঝটকায় নোরা তাঁর হাত থেকে বন্দুক কেড়ে নিয়ে তাঁকে মারতে শুরু করবেন। কিন্তু শটে ঘটল অন্য ঘটনা। অভিনেতার হাত ফসকে সেই বন্দুক গিয়ে পড়ে নোরার কপালে। ভারী ধাতব বন্দুকের আঘাতে কপাল কেটে রক্ত পড়তে শুরু করে নোরার। রক্তপাতের বেগ দেখে সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ ছবির পোস্টার

‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ ছবির পোস্টার

এখানেই শেষ নয়। একই দিনে শ্যুটিংয়ে ফিরে আবার আহত হন নোরা। অ্যাকশন দৃশ্যে ছুটতে গিয়ে মাটিতে পড়ে গিয়ে পায়ের আঙুলে আঘাত লাগে তাঁর।

কিন্তু সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে নোরা এক সাক্ষাৎকারে বললেন, ‘‘বিকল্পের সাহায্য নিই না আমি। নিজেই করি সমস্ত অ্যাকশন দৃশ্য। তাই এই আঘাতের চিহ্ন আমার গর্ব হিসেবেই থেকে যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE