Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Nora Fatehi

বিশ্বকাপের উদ্বোধনে খুঁজে পাওয়া যায়নি নোরাকে, তবে হাতাহাতি করে ফের শিরোনামে অভিনেত্রী

২৯ নভেম্বর বিশ্বাকাপের অনুষ্ঠানে তাঁকে দেখা যাবে কি না, তা নিয়ে সংশয়ে একাংশ। কিন্তু ইতিমধ্যে মারপিটের গল্পে ফের চর্চায় নোরা।

এত হইচই দেশ জুড়ে, তবু কাতারে ফুটবল বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে কোথায় যে ভিড়ে মিশে গেলেন!

এত হইচই দেশ জুড়ে, তবু কাতারে ফুটবল বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে কোথায় যে ভিড়ে মিশে গেলেন! ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১৬:৪৮
Share: Save:

নাচছেন না, গাইছেন না। অনুষ্ঠানে গিয়ে চুপচাপ দাঁড়িয়ে আছেন। নোরা ফতেহির হল কী? এত হইচই দেশ জুড়ে, তবু কাতারে ফুটবল বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে কোথায় যে ভিড়ে মিশে গেলেন! দেখাই গেল না ভারতের জনপ্রিয় ‘বেলি ডান্সার’কে। শাকিরা বা জেনিফার লোপেজ হওয়া দূরে থাক, ফুটবল উন্মাদনার মাঝে তাঁর কথা এক রকম ভুলতে বসেছেন সবাই। যদিও কপিল শর্মার শো-র একটি পর্ব সম্প্রচারিত হতেই ফের শিরোনামে নোরা।

এক সহ-অভিনেতার সঙ্গে তুমুল মারপিটের কথা ভাগ করে নিয়েছেন নোরা সেই পর্বে। শান্তশিষ্ট অভিনেত্রী যে সময় বিশেষে এমন ক্ষিপ্ত হয়ে উঠতে পারেন, তা সেই পর্বেই জানা গেল। নোরাকে বলতে শোনা যায়, “আমি সে বার বাংলাদেশে শুটিং করছিলাম। সেই অভিনেতা আমার সঙ্গে খারাপ ব্যবহার করা শুরু করলেন। আমি তাঁকে চড় মারলাম। তিনিও আমায় পাল্টা চড় মারলেন। তার পর আমি আবার তাঁকে চড় কষালাম। তিনি তখন আমার চুলের মুঠি ধরলেন। আমাদের মারপিট বড় আকার নিয়েছিল।”

যে ছবির শুটিংয়ে এত বিপত্তি, তার নাম ‘অ্যান অ্যাকশন হিরো’। যে থ্রিলারে ‘জেহদা নাশা’ নামের এক নাচের ভিডিয়োতে রয়েছেন নোরা। গানটি যদিও রিমেক। অনিরুদ্ধ আয়ার পরিচালিত ছবিটি মুক্তি পাবে চলতি বছর ২ ডিসেম্বর।

অন্য দিকে আগামী ২৯ নভেম্বর নোরার লাইভ অনুষ্ঠান রয়েছে ফিফা ফ্যান ফেস্টিভ্যালে। সেখানে কি স্বমহিমায় ধরা দেবেন নোরা? আশায় আশায় রয়েছেন অনুরাগীরা। ২৯ দিন ধরে ফুটবল মহোৎসবে এক হয়েছে গোটা বিশ্ব। বিভিন্ন দেশের সংস্কৃতি, গান এবং জীবনধারা নিয়ে উন্মাদনায় এক হবেন ফুটবল তারকারা। সবার জন্য উৎসবের মঞ্চ সাজানো হবে দোহার কেন্দ্রে বিদ্দা পার্কে। বহু মানুষ জড়ো হবেন নোরার অনুষ্ঠান দেখতে। তিনিই ভারত তথা এশিয়ার প্রতিনিধি, যিনি ফিফার মঞ্চে গাইবেন। এমনটা কথা থাকলেও তা না-হওয়ার এক রকম আশঙ্কা থেকেই যাচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠানেও তাঁকে দেখা যায়নি এ বার। তা ছাড়া গত ১৮ নভেম্বর বাংলাদেশে শো ছিল নোরার। কলাকুশলীর সঙ্গে মঞ্চেও উঠেছিলেন নোরা। তাঁরই জনপ্রিয় গান ‘দিলবর’-এর সঙ্গে বাকিরা নাচেন। কিন্তু অভিনেত্রী নিজে পা মেলাননি। তাতেই অবাক হন একাংশ। বার বার কি তিনি এ ভাবে দর্শকদের হতাশ করবেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nora Fatehi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE