Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Nora Fatehi

সেটের মধ্যে নোরার সঙ্গে চুলোচুলি, হাতাহাতি সহ-অভিনেতার সঙ্গে, কী এমন হয়েছিল?

এমনও হবে নোরার সঙ্গে, তা হয়তো ভাবতে পারেননি অভিনেত্রী। সেটের মধ্যে চুলোচুলি, হাতাহাতিতে জড়ান কোন কারণে?

Nora Fatehi Slapped Co actor for misbehaving during her first movie shoot

ছবির সেটেই নোরার সঙ্গে সহ-অভিনেত্রীর চুলোচুলি! ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৬:৫৬
Share: Save:

বিদেশ থেকে এসে যে সব অভিনেত্রী বলিউডে দাপিয়ে কাজ করছেন, তাঁদের মধ্যে নোরা ফতেহি অন্যতম।একের পর এক হিট নম্বরের মুখ নোরা। বহু বছর ধরেই বলিউডে পায়ের নীচের মাটি শক্ত করার চেষ্টা চালাচ্ছিলেন তিনি। ‘দিলবর দিলবর’ গানের সাফল্যে বদলে যায় নোরার জীবন। তবে নোরার শুরুটা হয়েছিল ‘রোর: দ্য টাইগ্রেস অফ সুন্দরবন’ ছবির মাধ্যমে। প্রথম ছবির সেটেই সহ- অভিনেতার সঙ্গে রীতিমতো হাতাহাতি চুলোচুলিতে জড়ান নোরা। কী কারণে এমন অবস্থা হল যে, এই পর্যায়ে গেল পরিস্থিতি?

গত বছর ‘অ্যান অ্যাকশন হিরো’ ছবিতে নোরা ফতেহিকে দেখা যাবে একটি স্বল্প দৈর্ঘ্যের চরিত্রে। সেই ছবির প্রচারে এসে পুরানো স্মৃতি রোমন্থন করেন নোরা। সেখানেই জানান, প্রথম ছবির সহ- অভিনেতা তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন। সেই কারণে রেগে গিয়ে তাঁকে চড় মারেন নোরা। পাল্টা নোরাকে চড় কষান তাঁর সহ-অভিনেতাও। তার পর নোরার চুল ধরে টানেন সহ-অভিনেতা। দু’জনের মধ্যে চুলোচুলি হয় সেটে। গোটা ঘটনার বৃত্তান্ত শুনে কপিলও বেশ শাপশাপান্ত করেন নোরার সেই সহ-অভিনেতাকে। তবে সে সব এখন অতীত। একটা লম্বা সফর পেরিয়ে এসেছেন, এখন নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন বলিউডে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nora Fatehi bollywood star Film Shooting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE