Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ অক্টোবর ২০২১ ই-পেপার

আলিয়া নয়, ঋষি চেয়েছিলেন এই ব্যক্তিকেই বিয়ে করুক রণবীর!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৮ মে ২০২০ ১৫:৩৫
বাঁ দিকে রণবীর-আলিয়া এবং ডান দিকে ঋষি কপূর।

বাঁ দিকে রণবীর-আলিয়া এবং ডান দিকে ঋষি কপূর।

ঋষি কপূর মারা গিয়েছেন এক সপ্তাহ পার হয়ে গিয়েছে। তবে শোক যেন কিছুতেই কাটিয়ে উঠতে পারছেন না সেলেব থেকে সাধারণ। রেডিয়োতে এক টানা বেজে চলেছে তাঁর গান। সারা দিন ধরেই এ বাড়ি-ও বাড়ি থেকে ভেসে আসছে ‘ম্যায় শায়ের তো নহি’, ‘চাঁদনি ও মেরি চাঁদনি’।

মেয়ে রিধিমা লকডাউনের কারণে বাবার শেষযাত্রায় পৌঁছতে পারেননি। উশকোখুশকো চুল-দাড়িতে রণবীরকে দেখে চমকে উঠেছিলেন নেটাগরিকরা। তবে এরই মধ্যে ঋষি হাসপাতালে ভর্তি হওয়া থেকে তাঁর অন্ত্যেষ্টি পর্যন্ত যে মানুষটিকে সবসময় কপূর পরিবারের পাশে দেখা গিয়েছে, তিনি আলিয়া ভট্ট। রণবীর কপূরের বর্তমান প্রেমিকা। ঋষির দেহের সামনে তাঁর হাপুস নয়নে কান্নার ছবি তো সোশ্যাল মিডিয়ায় একরাশ মনখারাপ ডেকে এনেছিল। শুধু তাই নয়, হবু শাশুড়িকেও এই কঠিন সময়ে বাচ্চার মতো আগলে রেখেছিলেন আলিয়া। তবে আপনি কি জানেন, দু’বছর আগেও ঋষি চেয়েছিলেন তাঁর একমাত্র ছেলের সঙ্গে আলিয়া নয়, অন্য কারও বিয়ে হোক? কে সেই ব্যক্তি?

ঋষির পছন্দের ‘পুত্রবধু’ আর কেউ নন, রণবীরের প্রিয় বন্ধু এবং একইসঙ্গে ‘ওয়েক আপ সিড’, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’র পরিচালক অয়ন মুখোপাধ্যায়। ভাবছেন তো এ রকমটা কেন? অয়ন এবং রণবীরের ‘দোস্তি’ বলিপাড়ার কারও অজানা নয়। সেই ‘ওয়েক আপ সিড’ থেকে ‘ব্রহ্মাস্ত্র’...অয়নের হিরো মানেই রণবীর। শুধু অনস্ক্রিনই নয়, অফস্ক্রিনও তাঁদের কেমিস্ট্রি বেশ মজবুত। সে জন্যই খানিক মজার ছলেই ছেলেকে পরামর্শ দিয়েছিলেন বাবা, “বেস্ট ফ্রেন্ডস, কী ভাবছ? এই উত্তম সুযোগ। দু’জনেই বিয়ে করে নাও”।

Advertisement

না, বিয়ে করেননি তাঁরা। দীপিকা-নার্গিস-ক্যাটরিনা ঘুরে রণবীরের মন আপাতত থিতু হয়েছে আলিয়ার কাছে। তবে রোম্যান্স না হলেও ব্রোম্যান্স কিন্তু অয়ন-রণবীরের মধ্যে আজও একইরকম। ঋষির মৃত্যুতেও রণবীরকে আগলে রেখেছিলেন অয়ন। ধন্য ধন্য করেছিলেন ফ্যানেরা। কে বলেছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে কেউ কারও ভাল বন্ধু হতে পারে না? অয়ন-রণবীরের সমীকরণ ভুল প্রমাণ করেছে সেই মন্তব্যকে।

আরও পড়ুন

Advertisement