Advertisement
০৫ মে ২০২৪
Aashiqui 3

পাত্তা দিলেন না সারা, এ বার ‘আশিকি ৩’-এ কার সঙ্গে প্রেম করবেন কার্তিক আরিয়ান?

জল্পনা চলছিল, ফের একে অপরের সঙ্গে ‘আশিকি’-তে মজবেন দুই প্রাক্তন। তবে, সে গুড়ে বালি। খবর, অনুরাগীদের আশায় নাকি জল ঢেলেছেন নায়িকা নিজেই।

Not Sara Ali Khan, but Deepika Padukone or Katrina Kaif might be cast opposite to Kartik Aaryan in Aashiqui 3.

অনুরাগীদের আশায় জল, ‘আশিকি ৩’-এ এক ফ্রেমে ধরা দেবেন না সারা ও কার্তিক। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২৩ ২১:০৫
Share: Save:

বছর তিনেক আগে প্রথম জুটি বেঁধে কাজ করেছিলেন ইমতিয়াজ় আলির ‘লভ আজ কাল’ ছবিতে। কার্তিক আরিয়ান ও সারা আলি খান। বলিউডের অন্দরে গুঞ্জন, ২০২০ সালে ওই ছবির সেটেই একে অপরের প্রেমে পড়েছিলেন কার্তিক ও সারা। তবে সেই সম্পর্ক খুব বেশি দিন টেকেনি। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ইমতিয়াজ় আলির ‘লভ আজ কাল’। পাশাপাশি, নিজেদের সম্পর্কেও ইতি টেনেছিলেন সারা ও কার্তিক। জনসমক্ষে নিজেদের সম্পর্ক নিয়ে খুব একটা মুখ না খুললেও বলিপাড়ায় তাঁদের সমীকরণ অনেকটা ‘ওপেন সিক্রেট’-এর মতো। স্বাভাবিক ভাবেই, প্রাক্তন জুটির অনুরাগীরা আশা করেছিলেন, ফের ‘আশিকি’তে মজবেন তাঁদের প্রিয় দুই তারকা। তবে, সে গুড়ে বালি। খবর, সারা আলি খান নয়, ‘আশিকি ৩’ ছবিতে মুখ্য নারী চরিত্রের জন্য ভাবা হচ্ছে দীপিকা পাড়ুকোন বা ক্যাটরিনা কইফকে।

Not Sara Ali Khan, but Deepika Padukone or Katrina Kaif might be cast opposite to Kartik Aaryan in Aashiqui 3.

‘আশিকি ৩’ ছবিতে মুখ্য নারী চরিত্রের জন্য ভাবা হচ্ছে দীপিকা পাড়ুকোন বা ক্যাটরিনা কইফকে। ছবি: সংগৃহীত।

বলিউডের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজ়ি ‘আশিকি’। ‘আশিকি ২’-এর সাফল্যের পর ‘আশিকি ৩’ ছবি তৈরি নিয়ে অনেক দিন ধরেই কানাঘুষো চলছে বলিপাড়ার অন্দরে। শেষমেশ চূড়ান্ত হয়েছে শুটিংয়ের দিনক্ষণ। চলতি বছর ডিসেম্বর থেকেই শুরু হতে চলেছে ‘আশিকি ৩’ ছবির শুটিং। তবে এ বার আর ‘আশিকি ২’-এর পরিচালক মোহিত সুরি নন, ‘আশিকি’ ফ্র্যাঞ্চাইজ়ির পরবর্তী ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন বাঙালি পরিচালক অনুরাগ বসু। সাধারণত ‘আশিকি’ ফ্র্যাঞ্চাইজ়ির ছবির হাত ধরে বলিউডে অভিষেক হয় নতুন মুখের। যেমনটা হয়েছিল আদিত্য রায় কপূর ও শ্রদ্ধা কপূরের। তবে ‘আশিকি ৩’-এর ক্ষেত্রে সেই পরম্পরার ব্যতিক্রম হতে চলেছে। খবর, ছবির মুখ্য নারী চরিত্র নাকি বেশ জটিল। তাই নবাগতা কাউকে ভাবছেন না নির্মাতারা। অন্য দিকে, ছবির জন্য নতুন জুটি পেতেই মরিয়া তাঁরা।

ছবিতে মুখ্য চরিত্রের জন্য চূড়ান্ত করা হয়েছে কার্তিককে। এত দিন জল্পনা চলছিল, তাঁর বিপরীতে দেখা যেতে পারে সারা আলি খানকে। তবে এ বার শোনা যাচ্ছে, কার্তিকের সঙ্গে আগে জুটি বাঁধেননি, এমন কোনও নায়িকাকেই চাইছেন ছবির নির্মাতারা। সূত্রের খবর, দীপিকা পাড়ুকোন বা ক্যাটরিনা কইফের কাছে যেতে পারে মুখ্য নারী চরিত্রের প্রস্তাব। ইতিমধ্যেই ক্যাটরিনার সঙ্গে ‘জগ্গা জাসুস’ ছবিতে কাজ করেছেন অনুরাগ। অন্য দিকে, কার্তিকের সঙ্গে কাজ করতে মুখিয়ে দীপিকাও। শেষ পর্যন্ত কোন নায়িকার ভাগ্যে শিকে ছেঁড়ে, এ বার সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE