• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

স্বল্প পোশাকে নুসরতকে প্রথম বার পর্দায় দেখে কী বলেছিলেন তাঁর বাবা?

nusrat
এই লাল ব্রালেটেই ঝড় তুলেছিলেন নুসরত।

‘সোনু কে টিটু কে সুইটি’ ছবিতে নুসরত বারুচার অভিনীত সেই আলোড়ন তুলে দেওয়া গান ‘ছোটে ছোটে পেগ মার’-এর কথা মনে আছে? মুক্তি পেতেই সেই গান রাতারাতি ‘টক অব দ্য টাউন’ হয়ে গিয়েছিল। নুসরতের সেই লাল ‘ব্রালেট’ ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু জীবনে কোনওদিন ক্যামেরার সামনে স্বল্প পোশাক না পরা নুসরতের ওই ‘হট লুক’ দেখে কী বলেছিলেন তাঁর বাবা-মা? কী-ই বা ছিল তাঁদের প্রতিক্রিয়া? ‘পিঙ্কভিলা’কে দেওয়া এক সাক্ষাৎকারে নুসরত বলেন, “আমি প্রথমে বাবা-মাকে বলিইনি গানটির কথা। যখন গানটা মুক্তি পায়, তখনও ওঁদের দেখাইনি। চিন্তায় ছিলাম কী হবে ওঁদের প্রতিক্রিয়া!”

তার পর? নুসরতের কথায়: “প্রমোশন থেকে ফিরে দেখি বাবা মা টিভিতে ওই গানটি শুনছে। বাবা স্লো মোশনে আমার দিকে এগিয়ে এল। টিভির চ্যানেল মিউট করে আমার দিকে তাকিয়ে বলল, ‘ইজ দ্যাট এ ব্রা? তুই ব্রা পরেছিস?’ আমি আস্তে করে বাবাকে বললাম, “না বাবা এটা ব্রালেট”।

ব্রালেট ব্রা-য়ের মতোই একটি অন্তর্বাস। তবে তা ওজনে অনেকটাই হাল্কা এবং আরামদায়ক। হালফিলে এই পোশাক এখন ফ্যাশন দুনিয়ায় ভীষণভাবে 'ইন'। সেলেবদের ক্যাজুয়াল ওয়ারের তালিকায় তা এখন এক নম্বরে। 

আরও পড়ুন- নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং তাঁর পরিবারকে হোম কোয়রান্টিনে পাঠানো হল

যদিও নুসরতের বাবা সে দিন কী বুঝেছিলেন তা নুসরত নিজেও জানেন না। তবে এই নিয়ে আর কথা বাড়াননি তিনি। নুসরতও আর যেচে ঝামেলা তৈরি করতে চাননি বাবার সঙ্গে। তবে ছবিটি যে হিট করেছিল তা তো সকলেরই জানা। ছবিতে নুসরত ছাড়াও ছিলেন সানি সিংহ এবং কার্তিক আরিয়ান। কে কাছের? প্রেমিকা না বেস্ট ফ্রেন্ড? এই দুইয়ের বিবাদ নিয়ে ছবিটিতে কার্তিক এবং নুসরতের টক্কর ভাল লেগেছিল দর্শকদের। নুসরতের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘ড্রিমগার্ল’। ছবিটি বক্স অফিসে সে ভাবে আঁচড় কাটতে না পারলেও আয়ুষ্মান এবং নুসরতের কেমিস্ট্রি মন কেড়েছিল অনুরাগীদের।

আরও পড়ুন: লকডাউনে অঙ্কুশের বাড়িতে আটকে ঐন্দ্রিলা, কেমন কাটছে তাঁদের কোয়রান্টিন?

দেখে নিন নুসরতের সেই 'হটলুক'-এর নাচ 

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন