Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Nusrat Bharucha

রক্তারক্তি কাণ্ড নুসরতের! হাসপাতালে কপালে সেলাই

আবারও কি ভৌতিক ছবির সাজ? না কি সত্যি সত্যি আহত হলেন নুসরত? কপাল সেলাইয়ের ভিডিয়ো দেখে হইচই।

কী হয়েছে নুসরতের?

কী হয়েছে নুসরতের? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৩ ১৮:১৪
Share: Save:

মৃদু কান্নার আওয়াজ ভেসে আসছে। ডাক্তারখানার বিছানায় শুয়ে ছটফট করছেন নুসরত ভারুচা। চোট। রক্তারক্তি কাণ্ড। কপালে সেলাই পড়েছে অভিনেত্রীর। সেই ভিডিয়ো ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী ঈশিতা রাজ। নিমেষে ভাইরাল নেটদুনিয়ায়। কী হয়েছে নুসরতের? এখন কেমন আছেন? হাজার হাজার প্রশ্ন অনুরাগীদের।

তার পর একটু সামলে উঠে ঈশিতার পোস্ট করা ভিডিয়ো নিজেই শেয়ার করে বিস্তারিত জানালেন ‘প্যায়ার কা পঞ্চনামা’ খ্যাত নুসরত। তাঁর নতুন ছবি ‘ছোরি ২’-র সেটেই একটি অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের সময়ে ছোটখাটো দুর্ঘটনার কবলে পড়েছিলেন অভিনেত্রী। ভিডিয়োতে সহ-অভিনেত্রী ঈশিতাকে বলতে শোনা যায়, “বন্ধুরা, আমি কোথায় আছি বলুন তো? কী করছি?” এর পরই ক্যামেরা ঘুরিয়ে দেন পিছনের বিছানায় শুয়ে থাকা নুসরতের দিকে। তাঁর কপালে তখন এ ফোঁড়-ও ফোঁড় করছে চিকিৎসকের হাতের সুচ।

‘ছোরি ২’-র সেটেই একটি অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের সময়ে ছোটখাটো দুর্ঘটনার কবলে পড়েছিলেন নুসরত ভারুচা।

‘ছোরি ২’-র সেটেই একটি অ্যাকশন দৃশ্যের শুটিংয়ের সময়ে ছোটখাটো দুর্ঘটনার কবলে পড়েছিলেন নুসরত ভারুচা। ছবি: সংগৃহীত।

নুসরত চিৎকার করে বললেন, “না না!” তার পরই ক্ষীণ কন্ঠে বললেন “আমার সেলাই চলছে”। এর পর বন্ধুকে নিয়ে নানা মজাদার কথা বলতে থাকেন ঈশিতা। যার সারমর্ম, সবই কপাল। তবে ভ্রুর উপর সেলাই পড়লে যে দাগটি তৈরি হবে তাতে শেষ পর্যন্ত ভালই দেখাবে, তা নিয়ে সন্দেহ নেই দুই অভিনেত্রীরই।

আসছে ‘ছোরি ২’, গত বছর ডিসেম্বরেই খবর দিয়েছিলেন নুসরত। শুটিং শুরুর পর সেট থেকে একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। ক্ষতবিক্ষত হাত, আরও অনেক আঘাতের চিহ্ন ছিল তাঁর শরীরে। লিখেছিলেন, “আঘাত পাওয়া শুরু হয়ে গিয়েছে”। এ দিনও কি সবটাই ছবির সাজ? না। সত্যিই আঘাত পেয়েছেন নুসরত। তবে তাঁর সাহস এবং উদ্যম দেখে কুর্নিশ জানান পরিচালক বিশাল ফুরিয়া।

‘ছোরি’-র সাফল্যের পর এই ছবির সিক্যুয়েলের পথ চেয়ে রয়েছেন দর্শক। কবে মুক্তি পাবে দ্বিতীয় ভাগ? জানা যায়নি। অ্যামাজ়ন প্রাইমেই আসতে চলেছে নুসরতের নতুন ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nusrat Bharucha Bollywood Actor Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE