Advertisement
১৬ এপ্রিল ২০২৪
nusrat jahan

Yash Dasgupta: আমার মাথায় লক্ষ লক্ষ চিন্তা, বক্তব্য যশের

ব্যক্তিগত সম্পর্ক থেকে নেটমাধ্যম, সবেতেই যেন একে অপরের পরিপূরক ‘যশরত’।

যশ দাশগুপ্ত।

যশ দাশগুপ্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২১ ১৪:৪৪
Share: Save:

দু’জনেই ক্যামেরার সামনে। দু’জনের পোশাকই নীল। আবার ছবিও পোস্ট করেছেন ঘড়ি ধরে একই সময়ে। নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। বিগত কয়েক মাসে একে অপরের সঙ্গে জড়িয়ে গিয়েছেন তাঁরা। ব্যক্তিগত সম্পর্ক থেকে নেটমাধ্যম, সবেতেই যেন একে অপরের পরিপূরক ‘যশরত’।

শুক্রবার ইনস্টাগ্রামে দু’টি ছবি পোস্ট করেছেন নুসরত এবং যশ। প্রথম জন একটি গাঢ় নীল রঙের লম্বা হাতার জামা পরেছেন। খোলা চুল, হালকা মেকআপে তিনি সুন্দরী। অন্য দিকে যশও একই সময়ে গাঢ় নীল রঙের বুক কাটা জামা, জিনস পরে ফোটোশ্যুট করেছেন। ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘আমার মাথায় লক্ষ লক্ষ চিন্তা। কিন্তু আমাকে প্রশ্ন করলে, আমি শুধুই হাসব।’

নুসরতের সন্তান জন্মের সময় থেকে তাঁর বাড়ি আসা পর্যন্ত যশ ছিলেন তাঁর ছায়াসঙ্গী। এমনকি, টিকা নিতে যাওয়ার সময়েও একসঙ্গে কলকাতা পৌরসভায় পৌঁছেছিলেন তাঁরা। সম্প্রতি নুসরতের ছেলের পিতৃপরিচয়ও প্রকাশ্যে এসেছে। যশই যে ঈশানের বাবা, সে কথা একরত্তির জন্মের শংসাপত্র থেকেই স্পষ্ট। জীবনের প্রত্যেকটা ধাপে যে যশ-নুসরত একসঙ্গে, তা যেন বারবার বুঝিয়ে দিচ্ছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nusrat jahan Yash Dasgupta Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE