Advertisement
১৯ এপ্রিল ২০২৪
nusrat jahan

Nusrat-Yash: সিঁদুর মাথায় নুসরত, যশের সঙ্গে বিশ্বকর্মা পুজোয় দেখা দিলেন ঈশান-জননী

নিখিল জৈনের সঙ্গে বিয়ের পর মিমি চক্রবর্তী এবং নুসরত সংসদে গিয়েছিলেন। ইসলাম ধর্মাবলম্বী হয়ে সিঁদুর পরার জন্য তাঁকে কটাক্ষের শিকার হতে হয়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২১ ২৩:০৯
Share: Save:

এনা সাহার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেনমেন্টের বিশ্বকর্মা পুজোয় উপস্থিত হলেন নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। শুক্রবার তাঁরা একসঙ্গে পুজো কাটালেন এনা আয়োজিত অনুষ্ঠানে। দুই তারকার ছবি এখন প্রকাশ্যে।

দেখা যাচ্ছে, হালকা গোলাপি রঙের কুর্তা পরেছেন নুসরত। হাতে সোনার চুড়ি, কানে সোনার দুল। পরিপাটি করে আঁচড়ানো চুল, মাঝে সিঁথিতে স্পষ্ট সিঁদুর। একটি ছবিতে জনসংযোগ কর্মী রণজিতের সঙ্গে নুসরত। অন্যটিতে নুসরত এবং রণজিতের সঙ্গে যশ। তাঁর পরনে হালকা নীল শার্ট এবং জিনস।

নুসরত এবং সিঁদুর, এই দুই বিষয়ের যোগসূত্র অনেক দিনের। নিখিল জৈনের সঙ্গে বিয়ের পর মিমি চক্রবর্তী এবং নুসরত সংসদে গিয়েছিলেন। ইসলাম ধর্মাবলম্বী হয়ে সিঁদুর পরার জন্য তাঁকে কটাক্ষের শিকার হতে হয়। তার পরে নিখিলের সঙ্গে বিচ্ছেদের পর যশ এবং নুসরতকে দক্ষিণেশ্বর মন্দিরে দেখা যায়। সেখানে মদন মিত্রও উপস্থিত ছিলেন। তখনও নুসরত সিঁদুর, শাখা-পলা পরেছিলেন। এ বারও সদ্য মা হওয়া নুসরত জোর বিতর্কেত মাঝে সিঁদুর পরে দেখা দিলেন। সঙ্গে তাঁর সন্তানের বাবা যশ।

নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nusrat jahan Yash Dasgupta Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE