Advertisement
১০ মে ২০২৪
nusrat jahan

Nusrat Jahan and Yash Dasgupta: কলকাতা পুরসভায় যশের সঙ্গে নুসরত জাহান, দেখা করলেন ববি হাকিমের সঙ্গে

মুখ্য পৌর স্বাস্থ্য আধিকারিকের ঘরে দেখা গিয়েছে দুই তারকাকে। কলকাতা পুরসভা এলাকায় যে সব শিশুরা জন্ম নেয়, তাদের জন্মের শংসাপত্র মেলে এখানে।

কলকাতা পুরসভায় যশ-নুসরত

কলকাতা পুরসভায় যশ-নুসরত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২১ ১৫:৪৪
Share: Save:

যশ দাশগুপ্তের সঙ্গে কলকাতা পুরসভায় নুসরত জাহান। মুখ্য পৌর স্বাস্থ্য আধিকারিক সুব্রত রায় চৌধুরীর ঘরে দেখা গিয়েছে দুই তারকাকে। কলকাতা পুরসভা এলাকায় যে সব শিশু জন্ম নেয়, তাদের জন্মের শংসাপত্র মেলে এখান থেকে। বাবা অথবা মায়ের নাম এবং জন্মের তারিখ দিলে সব তথ্য পাওয়া যায়। পরে তাঁরা যান পুরপ্রশাসক ববি হাকিমের ঘরেও। কলকাতা পুরসভা সূত্রে খবর, শনিবার যশ ও নুসরত কোভিডের প্রথম টিকা নিয়েছেন। চিকিৎসক নবারুণ মজুমদারের উপস্থিতিতেই তাঁদের টিকাকরণ হয়েছে।

কেন নুসরত এবং যশ হঠাৎ শনিবার পুরসভায় হাজির হলেন, তা নিয়ে অনেক প্রশ্ন উঠছে। এমনও জল্পনা ছড়ায় যে সদ্যোজাতর শংসাপত্র নিতেই তাঁরা পুরসভা গিয়েছেন। যদিও যশ নিজে জানিয়েছেন, তিনি করোনার টিকা নিতে গিয়েছেন।

সম্প্রতি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন নুসরত। জন্মের পর নবজাতকের ওজন ছিল ২.৯ কেজি। ছেলের নাম রেখেছেন ঈশান। সন্তান জন্ম দেওয়ার সময় তাঁর ইচ্ছে অনুসারে নুসরতের সব চেয়ে কাছের মানুষ যশ তাঁর সঙ্গী ছিলেন। অন্তঃসত্ত্বা থাকাকালীন হবু মায়ের সব দায়িত্ব নিয়েছিলেন যশ। কিন্তু নুসরত নিজে এই বিষয়ে নিয়ে মুখ খোলেননি।

সম্প্রতি নুসরত একটি অনুষ্ঠানে এসে এ বিষয়ে মুখ খোলেন। বলেছিলেন, ‘‘সন্তানের বাবাই জানে, বাবা কে।’’ এর পরই তিনি বলেছিলেন, মাতৃত্ব উপভোগ করছেন তিনি। যশের সঙ্গে দুর্দান্ত সময়ও কাটাচ্ছেন।

কিছু দিন আগেই নতুন মা নুসরতকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে তাঁরই এক ফ্যানপেজ। সেখানে নুসরত এবং যশের নানা সাক্ষাৎকারের টুকরো টুকরো অংশ ব্যবহার করা হয়েছিল। বিবরণীতে লেখা হয়েছিল, ‘ঈশানের জন্য যশরতকে অনেক শুভেছা।’ ফ্যানক্লাবের বক্তব্য, এখনও নুসরতের সদ্যোজাতর ছবি প্রকাশ্যে না আসায় ‘যশরত’-এর নানা মুহূর্ত তুলে ধরে তাঁদের শুভেচ্ছা জানাচ্ছে তারা। এরই মধ্যে শনিবার বিকেলে ‘যশরত’ হাজির হলেন পুরসভায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nusrat jahan Yash Dasgupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE