Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

অমিত শাহ শুধুই ট্যুরিস্ট, টুইটারে মন্তব্য নুসরতের

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২১ ডিসেম্বর ২০২০ ১৯:৩৮
নুসরত জাহান—ফাইলচিত্র

নুসরত জাহান—ফাইলচিত্র

ঠোঁটকাটা বলে পরিচিত হয়েছেন সাংসদ হওয়ার পর থেকেই। তবে তাতে সূঁচ ফোটানো মন্তব্য করা বন্ধ করেননি বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান। সোমবারেও করলেন। রাজ্যে সদ্য সফর করে ফেরা বিজেপি নেতা তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে কটাক্ষ করলেন ‘শুধুমাত্র পর্যটক’ বলে। আর তার সঙ্গে হ্যাশট্যাগে জুড়ে দিলেন একটি ছোট্ট বাক্যবন্ধ। ‘বিজেপিসে হবে না’। অর্থাৎ, বিজেপির দ্বারা হবে না।

আরও পড়ুন : বিজেপির গোষ্ঠী দ্বন্দ্বে বাতিল সভা

সোমবার দুপুরেই টুইটারে এই মন্তব্য করেন নুসরত। লেখেন, ‘দিনকয়েক হল পশ্চিমবঙ্গের পর্যটনশিল্প উন্নতির চূড়ায় পৌঁছেছে। এর জন্য ধন্যবাদ বিজেপি নেতাদের। দেখে খুব আনন্দ হচ্ছে যে ওঁরা পশ্চিমবঙ্গকে এতটা ভালবাসেন। তবে ওঁদের এটাও মনে করিয়ে দেওয়া উচিত যে, ওঁরা এখানে শুধুই পর্যটক।’

Advertisement


শুক্রবার রাত থেকে রবিবার সন্ধে পর্যন্ত দু’দিনের পশ্চিমবঙ্গ সফরে এসেছিলেন অমিত শাহ। তাঁর সঙ্গে ছিলেন রাজ্য ও কেন্দ্রের নেতারাও। শনিবার মেদিনীপুরের মন্দিরে পুজো, ক্ষুদিরাম বসুর বাড়িতে যাওয়ার পর রবিবার বোলপুর-শান্তিনিকেতনেও সফর করেন সপার্ষদ শাহ। আর তাঁদের এই সফরকেই কটাক্ষ করে মন্তব্য করেছেন নুসরত।

আরও পড়ুন : সোনু সুদের মন্দির তৈরি হল তেলেঙ্গানায়

সোশ্যাল মিডিয়ায় অমিত শাহকে ট্যাগ করে লিখেছেন, ‘অমিত শাহজি। আশা করি আপনি ও আপনার সঙ্গীরা এই ক্ষণিকের আনন্দ উপভোগ করেছেন!’ আর ওই টুইটের সঙ্গেই নুসরত জুড়ে দেন হ্যাশট্যাগ ‘বিজেপিসেহবেনা’।

আরও পড়ুন

Advertisement