Advertisement
০৫ মে ২০২৪
Nusrat Jahan

‘যা-ই করি, লোকের কটাক্ষ শুনতে হয়’, কেন বললেন নুসরত?

নুসরত জাহান টলিপাড়ার অন্যতম চর্চিত নায়িকা। তিনি যা-ই করুন না কেন, দর্শকের নজর তাঁর দিকেই থাকে। এ বার তাঁদের উদ্দেশে কী বার্তা দিলেন নায়িকা?

কটাক্ষকারীরের উপেক্ষা করা উপায় জানালেন নুসরত।

কটাক্ষকারীরের উপেক্ষা করা উপায় জানালেন নুসরত। ফাইল-চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১৫:৩২
Share: Save:

বিতর্ক এবং নুসরত— তাঁরা যেন একে অন্যের পরিপূরক। বিগত কয়েক বছরে নানা কারণে নাম জড়িয়েছে নুসরতের। তবে প্রতিটি বিষয়ে নিজের স্পষ্ট বক্তব্য রাখতেই পছন্দ করেন নায়িকা। পার্কস্ট্রিট কাণ্ডে নাম জড়ানো থেকে যশ দাশগুপ্তর সঙ্গে সম্পর্ক— কোনও বিষয় নিয়েই চুপ থাকেননি নায়িকা।

বরাবর নিজের মত স্পষ্ট করেছেন নায়িকা। কিন্তু তার পরও কম কটাক্ষের মুখে পড়তে হয়নি নায়িকাকে। নেটমাধ্যমে একের পর মন্তব্যে ভরে ওঠে তাঁর টুইটার থেকে ফেসবুক। যদিও নুসরতের জীবনে একটাই মন্ত্র, শুধু নিজের কাজ করে যাওয়া। সেই মন্ত্রই আরও এক বার মনে করিয়ে দিলেন নিজের নতুন ভিডিয়োয়।

চোখে রোদচশমা। পরনে কালো রাতপোশাক। ভিডিয়োয় লেখা উঠছে, ‘‘যাই করুন না কেন লোকে কিছু না কিছু কটাক্ষ করবেনই।’’ তাই কী করা উচিত? কটাক্ষ উপেক্ষা করার উপায়ও বললেন মজার ছলে। ভিডিয়োয় লেখা ‘‘সব সময় মনে করবেন, আমি একদম ঠিক কাজ করছি।’’

সম্প্রতি নুসরতের বসিরহাটে কম যাওয়া নিয়েও তৈরি হয়েছিল নানা প্রশ্ন। তবে আপাতত ব্যক্তিগত জীবনে ছেলে এবং যশকে নিয়ে নুসরত এখন ঘোরতর সংসারী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nusrat Jahan Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE