Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Nikhil Jain

Nusrat -Nikhil: নিখিল ও নুসরত কি একে অপরকে জবাব দিচ্ছেন নেটমাধ্যমের সাহায্যে?

একই দিনে একই রকমের পোস্ট, কোথাও একে অপরকে জবাব দেওয়ার চেষ্টা করছেন না তো?

নুসরত জাহান এবং নিখিল জৈন।

নুসরত জাহান এবং নিখিল জৈন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২১ ২২:৩৩
Share: Save:

প্রাক্তন ‘দম্পতি’ বা ‘সহবাস সঙ্গী’ নুসরত এবং নিখিলের ইনস্টাগ্রামে একই ধরনের পোস্ট দেখতে পাওয়া গেল মঙ্গলবার। যেন একই ধরনের মনোভাব দু’জনের। এক জন কেবল মনের শক্তি ও দৃঢ়তা নিয়ে কথা বললেন। অন্য জন মন ও শরীর, দুইয়ের উল্লেখ করলেন। অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান এবং ব্যবসায়ী নিখিল জৈন। একই দিনে একই রকমের পোস্ট, কোথাও একে অপরকে জবাব দেওয়ার চেষ্টা করছেন না তো?

নুসরত তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কবি সাবা খোদিরের পংক্তি ধার করেছেন। সাংসদ-অভিনেত্রী বলতে চাইলেন, ‘নারীকে সবাই পরামর্শ দেয়, শক্তিশালী হও। সেই নারী শক্তি সঞ্চয় করে নিজের অবস্থান বদল করলেই সমাজের চোখে তার পরিচয়ও বদলে যায়! তার নামের পাশে তখন নানা তকমা পড়তে থাকে। তত ক্ষণে সেই নারী নিজের ক্ষমতায় ক্ষমতাশালী। ফলে, যতই তাকে দমিয়ে রাখার চেষ্টা করা হোক, সে কারও কথাই শুনবে না!’

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

নিখিলের ইনস্টাগ্রাম স্টোরি

নিখিলের ইনস্টাগ্রাম স্টোরি

অন্য দিকে নিখিল তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে শরীর চর্চার ভিডিয়ো পোস্ট করেছেন। ভিডিয়োর উপরে লেখা, ‘সাহসী হলেই ক্ষমতাবান বা শক্তিশালী হওয়া যায়।’

সাহস, শক্তি, ক্ষমতা নিয়ে কথা বললেন নিখিল ও নুসরত দু’জনেই। যেখানে তাঁদের সম্পর্কের সমস্ত খুঁটিনাটি এখন জনসমক্ষে চলে এসেছে, সেখানে তাঁদের পোস্ট দেখে প্রশ্ন জাগে, নুসরত কি নিখিলকে খোঁটা দিয়েই কথা বললেন? অথবা নিখিল কি নুসরতের দিকেই তোপ দাগলেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

instagram nusrat jahan Nikhil Jain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE