Advertisement
২৬ এপ্রিল ২০২৪
nusrat jahan

Nusrat Jahan: সিঁথিতে সিঁদুর, হাওয়ায় উড়ছে চুল, সিংহলী গানে মাতোয়ারা নুসরত

সাদা রঙের টি শার্ট, হলুদ রঙের লম্বা ঝুলের স্কার্ট পরে হেঁটে যাচ্ছেন নুসরত। খোলা চুল উড়ছে হাওয়ায়। সাংসদ-তারকার চোখ ঢেকেছে কালো চশমায়।

নুসরত জাহান।

নুসরত জাহান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২১ ১৫:১৭
Share: Save:

বিতর্ক এবং নুসরত জাহান সমার্থক। বুধবার রাতে সন্তানের পিতৃপরিচয় নিয়ে কথা বলেছিলেন। ২৪ ঘণ্টা না কাটতেই একটি সংক্ষিপ্ত ভিডিয়োর মাধ্যমে ফের সাড়া ফেলে দিলেন নতুন মা।

কী দেখা যাচ্ছে সেই ভিডিয়োয়?

সাদা রঙের টি শার্ট, হলুদ রঙের লম্বা ঝুলের স্কার্ট পরে হেঁটে যাচ্ছেন নুসরত। খোলা চুল উড়ছে হাওয়ায়। সাংসদ-তারকার চোখ ঢেকেছে কালো চশমায়। সিংহলী গায়িকার গানে মাতোয়ারা নুসরত। এই অবধি সবই ঠিক ছিল। নেটাগরিকদের একাংশের নজর গিয়ে আটকেছে নুসরতের সিঁথিতে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, সাংসদ-তারকার সিঁথিতে এক চিলতে সিঁদুর লেগে আছে।

আরও পড়ুন:

গত জানুয়ারি মাসে নুসরত যখন রাজস্থানে বেড়াতে গিয়েছিলেন, সেই সময় এই ভিডিয়োটি শ্যুট করেছিলেন তিনি। পোস্টের বিবরণীতে হ্যাশট্যাগের সঙ্গে ‘থ্রো ব্যাক মেমোরিজ’, ‘রাজস্থান’-এর মতো একাধিক শব্দ জুড়ে দিয়ে সে কথা নিজেই স্পষ্ট করে দিয়েছেন নতুন মা।

নুসরতের রাজস্থান সফরে সঙ্গী হয়েছিলেন তাঁর বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত। একসঙ্গে ঘুরতে গিয়েও একে অপরের সঙ্গে কোনও ছবি দেননি যশ এবং নুসরত। কিন্তু একই সময়ে মরুভূমির প্রেক্ষাপটে দু’জনের আলাদা আলাদা ছবি দেখে দু’য়ে দু’য়ে চার করে নিয়েছিলেন নেটাগরিকরা। কিন্তু নিখিল জৈনের সঙ্গে আলাদা হওয়ার রাজস্থানে ঘুরতে গিয়েও সিঁদুর নুসরত পরেছিলেন কেন? এটা কি শুধু নান্দনিকতার জন্য? নাকি এর পিছনে রয়েছে কোনও অজানা গল্প? এমন অনেক প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনুরাগীদের মধ্যে। অতীতে যশের সঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরেও দেখা গিয়েছিল তাঁকে। সেখানেও হাতে শাঁখা-পলা এবং সিঁথি ভরতি সিঁদুর নিয়ে উপস্থিত হয়েছিলেন নুসরত।

বৃহস্পতিবার নুসরতের পোস্ট করা এই ভিডিয়ো নতুন করে তাঁর ব্যক্তিজীবন নিয়ে জল্পনা বাড়িয়ে দিল। আরও একবার শিরোনামে উঠে এলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nusrat jahan Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE