Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mithai

TRP: দুই চ্যানেলে মহা টক্কর, ‘মিঠাই’-এর জায়গা দখল করতে এগিয়ে আসছেন ‘সর্বজয়া’ দেবশ্রী

চলতি সপ্তাহে জি বাংলা, স্টার জলসার নম্বরে সামান্য ফারাক।

মিঠাইকে চাপে ফেলছে সর্বজয়া।

মিঠাইকে চাপে ফেলছে সর্বজয়া।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২১ ১৪:৩৩
Share: Save:

বৃহস্পতিবার মানেই যেন চ্যানেলে চ্যানেলে অলিখিত যুদ্ধ। চলতি সপ্তাহের রেটিং চার্টে তারই ইঙ্গিত। এক দিকে, জি বাংলা, স্টার জলসার নম্বরে সামান্য ফারাক। অন্য দিকে, ‘মিঠাই’-এর ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে ‘সর্বজয়া’। প্রথম পাঁচ ধারাবাহিকের স্থানেও বদল। জি বাংলার সঙ্গে এই জায়গাও ভাগাভাগি করে নিয়েছে স্টার জলসা। পাশাপাশি, এই প্রথম রেটিং চার্টে প্রথম দশে জায়গা করে নিয়েছে ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক।

ধারাবাহিকতা ধরে রেখে ‘মিঠাই’ আবারও সেরা। সে পেয়েছে ১১.২ নম্বর। ৯ পেয়ে তৃতীয় ছেড়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে দেবশ্রী রায়ের ‘সর্বজয়া’। ৮.৪ পেয়ে জায়গা বদলে তৃতীয় স্থানে ‘অপরাজিতা অপু’। এ সপ্তাহে বেশ কিছু দিন পরে প্রথম পাঁচে উঠে এসেছে ‘খড়কুটো’। ৮.৩ পেয়ে চতুর্থ স্থান তার দখলে। পঞ্চম স্থানের দাবিদার দুটো ধারাবাহিক। যুগ্ম ভাবে ৭.৮ পেয়ে এই স্থানে ‘ধুলোকণা’ আর ‘যমুনা ঢাকি’। একই ভাবে নবম স্থানেও দু’টি ধারাবাহিক। ‘শ্রীময়ী’ এবং ‘কড়ি খেলা’।

এ সপ্তাহে জি বাংলার প্রাপ্ত নম্বর ৬৮৬। স্টার জলসা পেয়েছে ৬৮০। সার্বিক ভাল ফলের জোরে দুই চ্যানেলেও শুরু জোর রেষারেষি। বাকিরা কে কোথায়? চোখ রাখুন চার্টে—

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mithai TRP Chart Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE