Advertisement
১১ মে ২০২৪
kangana ranaut

Kangana-Javed: জাভেদ-কঙ্গনা দ্বন্দ্বে নয়া মোড়, বম্বে হাই কোর্টে অভিনেত্রীর আবেদন খারিজ

এক সাক্ষাৎকারে প্রবীণ গীতিকারের বিরুদ্ধে কঙ্গনা মানহানিকর, ভিত্তিহীন মন্তব্য করেছিলেন।

জাভেদ আখতার ও কঙ্গনা রানাউত।

জাভেদ আখতার ও কঙ্গনা রানাউত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২১ ১৩:০৪
Share: Save:

জাভেদ আখতার-কঙ্গনা রানাউত মামলার প্রথম ধাপে এগিয়ে গেলেন গীতিকার। গত বছর তাঁর বিরুদ্ধে ভিত্তিহীন এবং মানহানিকর মন্তব্যের অভিযোগে কঙ্গনার বিরুদ্ধে জাভেদ ফৌজদারি অভিযোগ দায়ের করেছিলেন আন্ধেরি মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের কাছে। সেই মামলাকে চ্যালেঞ্জ জানিয়ে মুম্বইয়ের একটি আদালতের দ্বারস্থ হয়েছিলেন কঙ্গনা। খবর, বৃহস্পতিবার বোম্বে হাই কোর্ট অভিনেত্রীর সেই আবেদন খারিজ করে দিয়েছে। হাই কোর্টের বিচারপতি রেবতি মোহিত দেরে এ দিন ঘোষণা করেন, কঙ্গনার করা আবেদন খারিজ হয়ে গিয়েছে।


রানাউত এবং তাঁর আইনজীবী রিজওয়ান সিদ্দিকি চলতি বছরের শুরুতে এই মানহানি মামলাকে চ্যালেঞ্জ জানিয়ে বলেছিলেন, আদালত এই মামলায় যথেষ্ট মানবিক নয়। এই কথার প্রতিবাদ জানিয়ে আখতারের আইনজীবী জয় ভরদ্বাজ যদিও সে সময় হাইকোর্টকে বলেছিলেন, ম্যাজিস্ট্রেট গীতিকারের অভিযোগের ভিত্তিতে পুলিশি তদন্তের নির্দেশ দিয়েছিলেন। একই সঙ্গে অভিনেত্রীর দেওয়া সাক্ষাৎকারের বক্তব্যও আরও একবার খতিয়ে দেখার নির্দেশ দিয়েছিলেন তিনি। প্রসঙ্গত, সাংবাদিক অর্ণব গোস্বামীকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রবীণ গীতিকারের বিরুদ্ধে কঙ্গনা মানহানিকর, ভিত্তিহীন মন্তব্য করেছিলেন। গত নভেম্বরে এমনই অভিযোগ জানিয়েছিলেন জাভেদ।

এর পরেই গত ডিসেম্বরে আদালত জুহু পুলিশকে কঙ্গনার বিরুদ্ধে জাভেদের আনা অভিযোগের তদন্তের নির্দেশ দেয়। অভিনেত্রীর বিরুদ্ধে ফৌজদারি মামলা শুরু হয়। এবং চলতি বছরের ফেব্রুয়ারিতে কঙ্গনাকে সমন পাঠানো হয়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kangana ranaut Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE