Advertisement
২৭ এপ্রিল ২০২৪

Nusrat Jahan: কঠিন সময়ে নিজেকে ভাল রাখতে শিখলেন নুসরত, কী করছেন সাংসদ-অভিনেত্রী?

শনিবার ইনস্টাগ্রামে ১০ সেকেন্ডের একটি ভিডিয়ো শেয়ার করেছেন নুসরত। সেখানে জীবনকে সহজ করে তোলার উপায় বাতলে দিচ্ছেন গৌর।

নুসরত জাহান।

নুসরত জাহান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ১৬:২৭
Share: Save:

নুসরত জাহানের জীবনে ঝড় থামেনি। ‘সহবাস সঙ্গী’ নিখিল জৈনের সঙ্গে তরজা, অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে নানা প্রশ্নে ক্ষতবিক্ষত সাংসদ-অভিনেত্রীর জীবন। এমন সময়ে গৌর গোপাল দাসের কথায় মনোবল খুঁজে নিচ্ছেন তিনি।

শনিবার ইনস্টাগ্রামে ১০ সেকেন্ডের একটি ভিডিয়ো শেয়ার করেছেন নুসরত। সেখানে জীবনকে সহজ করে তোলার উপায় বাতলে দিচ্ছেন গৌর। তিনি বলছেন, ‘জীবন কখনওই সহজ নয়। জীবনকে সহজ করে নিতে হয়। কখনও কিছু জিনিসের সঠিক পরিবর্তন ঘটিয়ে, আবার কখনও কয়েকটি জিনিস এড়িয়ে গিয়ে তা করা সম্ভব।’

গৌর গোপাল দাস তাঁর কথার মাধ্যমে বহু মানুষকে উদ্বুদ্ধ করেছেন। নেটমাধ্যমেও তাঁর অসংখ্য অনুগামী। ইনস্টাগ্রাম এবং ইউটিউব মিলিয়ে তাঁর অনুগামীর সঙ্গে ৬০ লক্ষেরও বেশি। অতীতেও নুসরত এই বক্তার ভিডিয়ো নিজের স্টোরিতে দিয়েছেন।

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি।

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি।

নুসরতের সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আসার পরেই অসংখ্য ট্রোল, মিম ধেয়ে আসে সাংসদ-অভিনেত্রীর দিকে। কিন্তু সমাজের ঠিক করে দেওয়া নিয়মে কখনওই নিজেকে বেঁধে রাখেননি তিনি। প্রতিকূল সময়ও তাই অবিচল নুসরত। কোনও কুরুচিকর কথার প্রভাব পড়তে দেননি নিজের উপর। গৌর গোপালের কথা মতোই কি জীবনের নেতিবাচক দিকগুলি ‘এড়িয়ে’ গিয়ে নিজেকে ভাল রাখছেন সাংসদ অভিনেত্রী?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE