Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Nusrat Jahan

Nusrat: অটোয় বসে ‘রাকা’, নুসরতের ‘জয় কালী কলকাত্তেওয়ালি’ লুক প্রকাশ্যে

ছবি বলছে, মাত্র এক মাসে মেদ ঝরিয়ে নুসরত আগের মতোই তন্বী, লাবণ্যময়ী

১ অক্টোবর থেকে ছবির কাজে ফের ক্যামেরার মুখোমুখি নুসরত।

১ অক্টোবর থেকে ছবির কাজে ফের ক্যামেরার মুখোমুখি নুসরত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২১ ১২:৪১
Share: Save:

নুসরত জাহানের নতুন ছবির নতুন লুক কেমন হবে? ‘জয় কালী কলকাত্তেওয়ালি’র পরিচালক সুদেষ্ণা রায় আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন, আধুনিক কিন্তু উগ্র নয়। তাকে স্কার্ট-স্প্যাগেটি বা কুর্তা-ট্রাউজার্সে দেখা যাবে। সারা ছবিতেই হাল্কা সাজ থাকবে। যাতে তাঁর অভিনীত চরিত্র ‘রাকা’কে একইসঙ্গে স্নিগ্ধ অথচ সুন্দর দেখতে লাগে। সেই কথা অক্ষরে অক্ষরে মেনে রবিবার এক অটোয় দেখা গেল নতুন ছবির নতুন চরিত্রের। ছিমছাম সাজে গাড়িতে বসে ‘রাকা’। পরনে সাদা টি শার্ট, নীল রঙের পা ছোঁয়া লম্বা স্কার্ট। সঙ্গে মানানসই দোপাট্টা। কাঁধে ব্যাগ, হাত ভর্তি চুড়ি, কানে বড় দুল। খোলা চুল, অল্প মেকআপে অনবদ্য নুসরত।

গাড়ির বাইরে দাঁড়িয়ে কাজের তদারকিতে ব্যস্ত পরিচালকজুটির অন্যতম অভিজিৎ গুহ। কাজের ফাঁকেই ক্যামেরার মুখোমুখি অভিনেত্রী। খুব কাছ থেকে দেখলে বোঝা যায় মাত্র এক মাসে মেদ ঝরিয়ে নুসরত আগের মতোই তন্বী, লাবণ্যময়ী। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে সুদেষ্ণা জানিয়েছেন, ‘‘নুসরতের কাছে একটু ভয়ে ভয়েই গিয়েছিলাম। ছেলেকে রেখে এখন কাজ করতে পারবে কিনা বা শারীরিক ভাবে কতটা তরতাজা, এই নিয়ে দ্বিধা ছিলই। কিন্তু সামনাসামনি দেখে অবাক হয়েছি। মাত্র এক মাসে প্রায় আগের মতোই ছিপছিপে তিনি!’’

বিতর্ক, সংসার, সন্তান। সব নিয়েই ছন্দে ফিরেছেন নুসরত জাহান। অন্তঃসত্ত্বা অবস্থাতেও সাজসজ্জার ছবি তুলেছেন। কিন্তু ছবির কোনও কাজ হাতে নেননি। ১ অক্টোবর থেকে ছবির কাজে ফের ক্যামেরার মুখোমুখি তিনি। এমন দিন উদযাপন ছাড়া যে বৃথা! সে কথা মনে হয়েছিল তাঁর রূপসজ্জা শিল্পীদের। সুদেষ্ণা রায়, অভিজিৎ গুহ-র আগামী ছবির কাজে রাজারহাটে এসেছিলেন সাংসদ-তারকা। ‘রাকা’ হয়ে ওঠার জন্য রূপটানের জন্য নির্দিষ্ট গাড়িতে পা রাখতেই অভিনেত্রীকে সবাই উপহার দেন 'লাল মখমল' কেক। রূপসজ্জা শিল্পীরা অপেক্ষায় ছিলেন তাঁর জন্য। খুশি নুসরতও। কেক কেটে আগে নিজেই তাতে কামড় বসান। তার পর ভাগ করে দেন সবাইকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nusrat Jahan Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE