Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Oindrila Sen birthday

৩১ এ পা দিলেন ঐন্দ্রিলা, অঙ্কুশের উপহারে রয়েছে লুকিয়ে কোন হেঁয়ালির উত্তর?

অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের ৩১তম জন্মদিনের তারিখ ৩১ মার্চ, ভালবাসার মানুষকে কী উপহার দিলেন অঙ্কুশ?

Oindrila Sen birthday girft from Ankush Hazra

ঐন্দ্রিলার জন্মদিনে অঙ্কুশের অভিনব উপহার। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ২১:৩৫
Share: Save:

৩১ মার্চ এ ৩১ এ পা দিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। তবে এ বছর খুব বেশি কিছু আয়োজন নয়, বাড়িতেই জন্মদিনটা কাটালেন অভিনেত্রী। কারণ সামনেই মুক্তি পাবে তাঁর ছবি। বাকি মোটে দু’সপ্তাহ। পুরো সময়টাই ব্যস্ত তাঁরা ছবির প্রচারে। ‘লভ ম্যারেজ’ ছবিতে ফের জুটিতে দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। তাই দম ফেলার ফুরসত নেই । এ বার কোনও এলাহি আয়োজন নয়। বন্ধুবান্ধব, পরিবারের সঙ্গে উদ্‌যাপন করছেন বিশেষ এই দিনটা। কিন্তু প্রিয়তমাকে জন্মদিনে কী উপহার দিলেন অঙ্কুশ হাজরা?

এ বছর জন্মদিনে এক অভিনব উপহার দিয়েছেন অভিনেতা, এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে অভিনেতা বলেন, ‘‘এ বছর ঐন্দ্রিলাকে A আদ্যক্ষরের একটি হিরের লকেট দিয়েছি। আমার নামের আদ্যক্ষরের লকেট, হৃদয়ের আকারের হিরের নেকলেস।’’ তবে শুধু অঙ্কুশ নয়, হবু শাশুড়ির কাছ থেকেও উপহার পেয়েছেন নায়িকা। অঙ্কুশ বলেন, ‘‘হ্যাঁ, মা ঐন্দ্রিলাকে সুন্দর শাড়ি ও গয়না দিয়েছে।’’

গত বছর তো বেশ ধুমধাম করে জন্মদিন পালন করেছিলেন ঐন্দ্রিলা। এ বার ঘরোয়া আয়োজন কেন? অঙ্কুশের কথায়, ‘‘১৪ এপ্রিল না আসা পর্যন্ত স্বস্তি নেই। সামনেই ছবির প্রচারে মুম্বইয়ে যাব। সব মিলিয়ে বেশ ব্যস্ততার মধ্যেই আছি।’’

তাঁদের ছবি ‘লভ ম্যারেজ’ মুক্তি পাচ্ছে, কিন্তু বাস্তবে তাঁদের বিয়ে কবে সেই নিয়ে এখনও রহস্য জিইয়ে রাখতে চাইছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Oindrila Sen birthday Ankush Hazra Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE