Advertisement
০৪ মে ২০২৪
Malaika Arora

আরবাজ়ের বিয়েতে সঙ্গী ছিলেন মালাইকা-পুত্র আরহান, অস্বস্তি ধরা পড়ল অভিনেত্রীর চোখেমুখে

আরবাজ়ের বিয়ের শুরু থেকে শেষ পর্যন্ত অভিনেতার সঙ্গে ছিলেন ছেলে আরহান খান। কিন্তু কোথায় ছিলেন প্রাক্তন স্ত্রী মালাইকা?

On Arbaaz Khan’s wedding day Malaika Arora Khan celebrates Christmas with family

(বাঁ দিকে )আরহান খান, আরবাজ় খান, সুরা খান। মালাইকা অরোরা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২৩ ১৫:২৬
Share: Save:

দীর্ঘ ১৯ বছরের দাম্পত্য ছিল মালাইকা অরোরা-আরবাজ খানের। ২০১৬ সালে ভেঙে যায় সেই বিয়ে। বিবাহবিচ্ছেদ হওয়ার সঙ্গে সঙ্গেই মালাইকা সিদ্ধান্ত নেন, খান পদবি সরিয়ে দেওয়ার। আরবাজ়ের সঙ্গে বিচ্ছেদের পর ১২ বছরের ছোট অর্জুন কপূরের সঙ্গে সম্পর্কে জড়ান মালাইকা। প্রথম দিকে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ না খুললেও এখন আর কোনও লুকোচুরি নেই। মালাইকার প্রেম জীবনের খবর প্রকাশ্যে আসতেই, প্রেমে পড়েন আরবাজ়ও। পাত্রী ইটালীয় মডেল জর্জিয়া আন্দ্রিয়ানি। চার বছর সম্পর্কে থাকার পর ভেঙে যায় সে সম্পর্কও। শেষমেশ রূপটানশিল্পী সুরা খানের সঙ্গে দ্বিতীয় ইনিংস শুরু করলেন অভিনেতা। আরবাজ়ের বিয়ের শুরু থেকে শেষ পর্যন্ত অভিনেতার সঙ্গে ছিলেন ছেলে আরহান খান। কিন্তু কোথায় ছিলেন প্রাক্তন স্ত্রী মালাইকা?

৫৬ বছরেই নতুন শুরু করলেন আরবাজ়। ২৪ তারিখ বড়দিনের আগের সন্ধ্যায় নিকাহ্ সারলেন তিনি। প্যাস্টেল রঙের গলাবন্ধে আরবাজ়। একই রঙের লেহঙ্গায় সুরা। বিয়ের শেষে কেক কেটে, ওয়াইনের বোতল খুলে উদ্‌যাপন করছেন আরবাজ়। নববধূর জন্য গাইছেন ‘তেরে মস্ত মস্ত ইয়ে নয়ন’। ঠিক সেই সময়ই শহরের এক রেস্তরাঁয় দেখা গেল মালাইকাকে। মা ও বাড়ির কিছু সদস্যদের নিয়ে বড়দিনের নৈশভোজে গিয়েছিলেন। যদিও গত বছর এই দিনের মালাইকার সঙ্গে ছিলেন আরবাজ় ও ছেলে আরহানও। এ বার চিত্রটা আলাদা। বাবার বিয়ের শুরু থেকেই তাঁর সঙ্গে ছিলেন বছর একুশের আরহান। ওই দিনে পরিবার নিয়ে নৈশভোজে বেরিয়েও যেন অস্বস্তি ধরা দিল মালাইকার চোখেমুখে। একেক বার আলোকচিত্রীদের পোজ় দিয়ে তড়িঘড়ি গাড়িতে উঠে গেলেন অভিনেত্রী। এমন এক দিনে ছেলে আরহানকে যেমন কাছে পাননি, ছিলেন না মালাইকার প্রেমিক অর্জুনও। বোন অংশুলাকে নিয়ে তিনি গিয়েছিলেন লন্ডনে ছুটি কাটাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Arbaaz Khan Shura Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE