Advertisement
০৫ মে ২০২৪
Ameesha Patel

অমিশা ফিরছেন দেশাত্মবোধক ছবিতে, অথচ অতীতে জাতীয় সঙ্গীতের সময়ে উঠে দাঁড়াননি, কেন জানেন?

‘বিগ বস ১৬’-র সেটে ‘গদর ২’-এর প্রচার করতে এসেছিলেন সানি দেওল আর আমিশা পটেল। অনেক দিন পর নায়িকাকে দেখে উৎফুল্ল দর্শক।

Photo of Bollywood Actor  Ameesha Patel

‘গদর ২’ নিয়ে বড় পর্দায় ফিরছেন আমিশা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:০২
Share: Save:

‘বিগ বস ১৬’ শেষ হল। এ বারের বিজয়ী এমসি স্ট্যান। পুরস্কারের বোঝা নিয়ে হাসিমুখে রিয়্যালিটি শোয়ের মঞ্চ ছেড়েছেন তিনি। তবে সলমন খান সঞ্চালিত ‘বিগ বস’-এর সেটে ঘটনা শুধু একটি তো নয়! এত দিন ধরে চলা অনুষ্ঠানকে সবাই নানা ভাবে কাজেও লাগাতে চেয়েছেন। একতা কপূর যেমন তাঁর নতুন ধারাবাহিকের জন্য নায়িকা খুঁজতে এসেছেন প্রতিযোগীদের ভিড়ে। তেমনই সলমনের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির প্রচার থেকে শুরু করে গানমুক্তি— সবই হয়েছে এই মঞ্চে। আবার ‘গদর ২’-এর প্রচার করতেও এসেছিলেন সানি দেওল আর আমিশা পটেল।

বহু দিন পর পর্দায় দেখা যাবে আমিশাকে। এত দিন কোথায় ছিলেন তিনি, তা নিয়ে জল্পনার অন্ত নেই দর্শকের মধ্যে। ২০১৫ সালে শেষ বার খবরের শিরোনামে এসেছিলেন আমিশা। তাও এক বিতর্কে জড়িয়ে।

সে বার এক প্রেক্ষাগৃহে জাতীয় সঙ্গীত বাজলে উঠে দাঁড়াননি অভিনেত্রী। যা নিয়ে দৃষ্টি আকর্ষণ করেছিলেন টেলিভিশন অভিনেতা কুশল টন্ডন। আমিশা তাতে বিরক্ত হন। সমাজমাধ্যমে সবাইকে জানিয়ে লেখেন, “আমার ঋতুস্রাব হয়েছিল। উঠে দাঁড়ালে অসুবিধা হত। বাথরুমে যেতে হত তখনই। এটুকু ব্যক্তিগত থাকতে পারত না? জাতীয় সমস্যা করে তুলতেই হত এটাকে?”

২০০১ সালে সব ছবির রেকর্ড ভেঙে দিয়েছিল আমিশা আর সানি অভিনীত ‘গদর’। দেশপ্রেম এবং আবেগকে নতুন ভাবে তুলে ধরেছিল এই ছবি। তারই সিক্যুয়েল আসছে এত বছর পর। ২০২৩ সালের ১১ অগস্ট মুক্তি পাবে ‘গদর ২’।

প্রথম পোস্টার মুক্তিতে পরিচালক এবং প্রযোজক অনিল শর্মা বললেন, ‘গদর: এক প্রেম কথা’ আমার নয়, মানুষের গল্প। ভারতীয় চলচ্চিত্র শিল্পের গতিপথ পরিবর্তন করেছে এই ছবি। কাল্ট আইকনে পরিণত হয়েছিল ‘গদর’, যেখানে দর্শক তারা সিংহ এবং সকিনার প্রেমের গল্পে নিজেদের খুঁজে পান। নতুন পর্বের প্রথম পোস্টার লঞ্চ করতে পেরে আমরা রোমাঞ্চিত!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE