Advertisement
১৫ জুলাই ২০২৪
Ram Charan

জন্মদিনের আগেই ছবি ফাঁস! একমাত্র মেয়ের সঙ্গে কী ভাবে পিতৃদিবস উদ্‌যাপন করলেন রামচরণ?

আগামী ২০ জুন এক মাত্র মেয়ে ক্লিন কারার এক বছর। তার আগে পিতৃদিবসে মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন রামচরণ।

Image Of Ram Charan

পিতৃদিবসে মেয়েকে প্রকাশ্যে আনলেন রামচরণ। সংগৃহীত চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৪ ১৮:৫১
Share: Save:

বাবা সাধারণ হোন বা অ-সাধারণ। বাবা তো বাবা-ই!

কলকাতা থেকে মুম্বই, অথবা দক্ষিণ, বিনোদন দুনিয়ায় এ দিন তাই বুঝি উদ্‌যাপনের হিড়িক। এ দিন মেয়ের ছবি প্রথম প্রকাশ্যে এনেছেন বরুণ ধওয়ান। আবার এ দিনই দক্ষিণী দুনিয়ার আর এক তারকার মেয়ের ছবি ফাঁস! সৌজন্যে তাঁরই দলের এক সদস্য। সকাল সকাল রামচরণের সমাজমাধ্যম ভাইরাল। আসলে ভাইরাল, তাঁর একরত্তি মেয়ে ক্লিন কারার ছবি। এই প্রথম তারকা কন্যার ছবি প্রকাশ্যে। ছবি বলছে, বাবা-মেয়ের যুগলবন্দিতেই মাত নেটাগরিকেরা। রামচরণ-উপাসনার বিয়ের বয়স ১১। এক বছর আগে জন্ম নিয়েছে তাঁদের প্রথম সন্তান। প্রথম থেকেই অনুরাগীদের মধ্যে চাপা কৌতূহল ছিল।

রামচরণের সামাজমাধ্যম বলছে, ছবিতে তিনি মেয়েকে হাতের পাতায় বসিয়ে উঁচুতে তুলে ধরেছেন। যেন এখনই সন্তানকে আকাশ ছুঁতে বলছেন। মেয়েও বাবার মতো। উঁচুতে উঠে ভয় পাওয়া দূরে থাক, খিলখিলিয়ে হাসছে! যেন, বাবা আছে। কীসের ভয় তার? এ দিন পোশাকেও বাবা-মেয়ে রংমিলন্তি। লাল-কালো-সবুজ চেক স্কার্টে মেয়ে সেজেছে। একই নকশার শার্ট বেছে নিয়েছেন বাবা। আরও খবর, ২০ তারিখ মেয়ের এক বছর। সে দিন পালন হবে আড়ম্বরে, জানা গিয়েছে এমনই। প্রাথমিক ভাবে মনে করা হয়েছিল, ওই দিনই মেয়ের ছবি প্রকাশ্যে আনার কথা ভাবছিলেন তাঁরা। কিন্তু তার আগেই দলের সদস্যদের সৌজন্যে ভাইরাল হয়ে গিয়েছেন ক্লারা।

মন্তব্য বাক্স ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। আর তার পরেই সব দ্বিধা সরিয়ে খুশিতে ভেসেছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ram Charan upasana kamineni konidela Fathers Day
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE