Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

শাহরুখ-পুত্র নয়, এ বার অমিতাভ-নাতনির সঙ্গে জাভেদ-পুত্রর গুজব তুঙ্গে 

ফোকাস এখন নভ্যা ও জাভেদ জাফরির ছেলে মিজান জাফরির দিকে। বিখ্যাত দুই স্টার-কিডের গভীর বন্ধুত্ব নিয়ে অনেক দিন ধরেই গুঞ্জন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৭ ডিসেম্বর ২০২০ ২১:০৪
Save
Something isn't right! Please refresh.
নভ্যা নভেলি নন্দা ও মিজান জাফরি।—ইনস্টাগ্রাম

নভ্যা নভেলি নন্দা ও মিজান জাফরি।—ইনস্টাগ্রাম

Popup Close

সম্পর্কের গুজবের তালিকায় এখন প্রথম জুটি অমিতাভ-নাতনি ও জাভেদ-পুত্র। গুজবটি আজকের নয়। বছর ঘুরে গেল তাঁদের নিয়ে কথাবার্তা শুরু হয়েছে। কিন্তু চাপা ফিসফাস ফের চাগিয়ে উঠল নতুন ইনস্টাগ্রাম পোস্টের পর।

এর আগে অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দার সঙ্গে শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানের বিশেষ সম্পর্ক আছে বলে শোনা গিয়েছিল। এমনকি তাঁদের মতো দেখতে দুই ছেলে-মেয়ের এমএমএস প্রকাশ্যে আসার পর তাঁদের নিয়ে চর্চা তুঙ্গে ওঠে।

কিন্তু এখন জুটির বদল হয়েছে। ফোকাস এখন নভ্যা ও জাভেদ জাফরির ছেলে মিজান জাফরির দিকে। বিখ্যাত দুই স্টার-কিডের গভীর বন্ধুত্ব নিয়ে অনেক দিন ধরেই গুঞ্জন। একটি সাক্ষাৎকারে মিজানকে এই নিয়ে প্রশ্নও করা হয়েছিল এক বছর আগে। তিনি স্পষ্টই জানিয়েছিলেন, “আমি আর নভ্যা খুব ভাল বন্ধু। বিশেষ করে, আমার বোন ও নভ্যা বেস্টি। একই বন্ধুর গ্রুপ আমাদের। তা ছাড়া আমি এখন কারওর সঙ্গে সম্পর্কে নেই।”

Advertisement

A post shared by Navya Naveli Nanda (@navyananda)

আরও পড়ুন : কেমন আছেন স্বস্তিকা? তাঁর কর্মকাণ্ড দেখে হঠাৎ চিন্তায় ভক্তরা

কিন্তু সম্প্রতি নভ্যার একটি ছবিতে মিজানের কমেন্ট দেখে ফের কথা শুরু হয়েছে নেটদুনিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে, নভ্যা একটি টালির ছাদের উপরে বসে রয়েছেন। পরনে তাঁর সাদা মিনি ড্রেস। মুখ ক্যামেরার দিকে নেই। পাশে ফেরানো মুখ চুল দিয়ে আবৃত। নীচে ক্যাপশনে লেখা, ‘ছাদের উপর চোর’। সেই পোস্টে মিজান জাফরি কমেন্ট করেন, ‘তোমার মুখটা দেখাতে পারবে?’ পাশে একটি হার্ট ইমোজি ও চোখে লাভ সাইন দেওয়া ইমোটিকন।

জাভেদ-পুত্র এর মধ্যেই বড় পর্দায় পা রেখেছেন। সঞ্জয় লীলা ভন্সালীর প্রযোজনায় ‘মলাল’-এ দে‌খা গিয়েছে তাঁকে। প্রিয়দর্শনের আগামী ছবি ‘হঙ্গামা ২’-তেও তিনি অভিনয় করছেন তিনি। সেই ছবিতে তিনি ছাড়াও থাকছেন শিল্পা শেট্টি, পরেশ রওয়াল প্রমুখ।

আরও পড়ুন : দুপুরে আইবুড়ো ভাত, বিকেলে শ্যুটিং... জমিয়ে দিলেন তৃণা



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement