Advertisement
০৫ মে ২০২৪
indrani haldar

June Aunty: জেলে বসেই ‘ভয় পেও না’ বলে শ্রীময়ীকে ভয় দেখাচ্ছে জুন

ঊষসী যতই হ্যাশট্যাগ দিয়ে লিখুন, #এক কাপ চায়ে আমি শ্রীময়ীকে চাই। ‘জুন’ এত সহজে ছেড়ে দেবে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২১ ০৯:৫৫
Share: Save:

বিয়ের খবর ছড়াতেই দর্শকেরা আনন্দে ফুটছেন। আর ‘শ্রীময়ী’ ওরফে ইন্দ্রাণী হালদার শঙ্কায় কাঁপছেন। আনন্দবাজার অনলাইনের কাছে প্রকাশও করে ফেলেছেন তাঁর ভয়ের কথা, ‘‘শেষ পর্যন্ত রোহিত-শ্রীময়ীর বিয়ে হবে তো?’’ ইন্দ্রাণীর সেই শঙ্কাতেই বুধবার ধুনো দিলেন ঊষসী চক্রবর্তী ওরফে ‘শ্রীময়ী’ ধারাবাহিকের খলনায়িকা ‘জুন আন্টি’! নিজের সামাজিক পাতায় সুকুমার রায়ের ‘ভয় পেও না’-র চারটি লাইন তুলে দিয়ে যেন হিমশীতল ভয়ের পরিবেশ তৈরি করে দিলেন।

পর্দায় শ্রীময়ী আর জুন জবরদস্ত প্রতিদ্বন্দ্বী। শ্রীময়ীর কোনও ভালতেই সে নেই। যখনতখন ভালমানুষীর মুখোশ পরে নাকানিচোবানি খাওয়াতে ওস্তাদ। এ বারেও কি তেমনই কিছু করতে চলেছে জুন? আনন্দবাজার অনলাইনের প্রশ্নে হেসে ফেলেছেন পর্দার দাপুটে খলনায়িকা। বলেছেন, ‘‘কী কপাল! যাতে গণ্ডগোল না বাঁধে তার জন্যই চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় বোধহয় আমায় জেলে ফেরত পাঠালেন। তাতেও দেখি কারওর শান্তি নেই!’’

কী করে হবে? হাতে যতই শ্রীময়ীর ছবি দেওয়া কফি কাপ থাক। যতই হ্যাশট্যাগ দিয়ে লিখুন, #এক কাপ চায়ে আমি শ্রীময়ীকে চাই। এত সহজে ছেড়ে দেবে জুন? হাসির সঙ্গে সহজ জবাব এল, ধারাবাহিকে কী হবে সেটা একমাত্র চিত্রনাট্যকার জানেন। জুন কি আদৌ শ্রীময়ীর বিয়ে দেখতে পাবে? সেটাও ঊষসী জানেন না। তবে শ্রীময়ীর বিয়ের উত্তেজনা অল্প হলেও ছড়িয়ে গিয়েছে তাঁর মধ্যে। তাই তিনি মজা করার লোভ সামলাতে পারেননি। ‘ভয় পেও না’ বলেও যেন ঘুরিয়ে শ্রীময়ীকে ভয় পেতেই বলেছেন তিনি।

এ ভাবেই ভয় দেখিয়ে রোহিত-শ্রীময়ীর বিয়ে ভণ্ডুল করার চেষ্টায় ‘জুন’? সামাজিক পাতার মতোই রহস্য ছড়ালেন ঊষসী। ঠিক যেন জুনের ভঙ্গিতেই বললেন, ‘‘সব প্রশ্নের উত্তর দেবে ধারাবাহিক। আমি শ্রীময়ীকে শুধু একটা কথাই বলব, ভয় পেও না....ভয় পেও না....!!’’

ঊষসীর বাকি কথা ঢেকে দিল জুনের রহস্যময় হাসি...।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE