Advertisement
১১ মে ২০২৪
Akshay Kumar

অক্ষয় কুমারের ছবির সেটে দুর্ঘটনা, দুর্গ থেকে পড়ে মৃত্যু সহকর্মীর

মহারাষ্ট্রের কোলাপুরে এক দুর্গে শুটিং চলছিল অক্ষয় কুমারের মরাঠি ছবির। সেই পানালা দুর্গেই দুর্ঘটনা। দুর্গ থেকে পড়ে গিয়ে মৃত্যু ইউনিটের এক সদস্যের।

On sets of Akshay Kumar’s next film, a crew member falls from a fort and dies

১০ দিন হাসপাতালে ভর্তি থাকার পরে মৃত্যু হয় অক্ষয় কুমারের সহকর্মীর। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৪:৩৮
Share: Save:

অক্ষয় কুমারের ছবির সেটে বড়সড় দুর্ঘটনা। দুর্গ থেকে পড়ে মৃত্যু হয় ইউনিটের এক সদস্যের। মহারাষ্ট্রের কোলাপুরে পানালা দুর্গে চলছিল ছবির শুটিং। সেখানেই সজ্জা কোঠি থেকে পড়ে যান ছবির দলের এক কুশলী নাগেশ প্রশান্ত খোবারে। দুর্গ থেকে পড়ে মাথায় গুরুতর চোট লাগে তাঁর। ১০ দিন হাসপাতালে ভর্তি থাকার পরে মৃত্যু হয় ওই ক্রু সদস্যের।

মরাঠি ছবি ‘বেদাত মরাঠে বীর দৌদলে সাত’ পরিচালনা করছেন মহেশ ম়ঞ্জরেকর। সেই পিরিয়ড ড্রামায় ছত্রপতি শিবাজি মহারাজের চরিত্রে অভিনয় করছেন বলিউডের তারকা অভিনেতা অক্ষয় কুমার। মহারাষ্ট্রের কোলাপুরে পানালা দুর্গে শুটিং চলছিল ছবির। খুব সম্প্রতি শুটিংয়ের দলে এসে যোগ দেন ক্রু সদস্য নাগেশ প্রশান্ত খোবারে। সেটের ঘোড়ার যত্ন নেওয়ার জন্য তাঁকে‌ রাখা হয়েছিল। পানালা দুর্গের সজ্জা কোঠি থেকে আচমকাই পড়ে যান নাগেশ। সেই সময় মোবাইল ফোনে কথা বলতে নাকি ব্যস্ত ছিলেন তিনি। আনমনা হওয়ার ফলেই ভারসাম্য হারিয়ে ফেলেন তিনি। সজ্জা কোঠি থেকে পড়ে মাথায় ও বুকে গুরুতর চোট লাগে নাগেশের। দুর্ঘটনার পরে দ্রুত কোলাপুরের হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে ১০ দিন ভর্তি থাকার পরে মৃত্যু হয় নাগেশের।

শুটিং সেটে দুর্ঘটনায় নাগেশের মৃত্যু নিয়ে প্রযোজনা সংস্থার উপর ক্ষুব্ধ নাগেশের পরিবার। তাঁদের দাবি, হাসপাতালে নাগেশের চিকিৎসার সব খরচ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল তারা। কিন্তু শেষ পর্যন্ত সেই খরচ নাকি দেয়নি তারা। প্রতিশ্রুতি পূরণ না করা পর্যন্ত নাগেশের শেষকৃত্য করবেন না তাঁরা, দাবি পরিজনের। তবে, এই বিষয়ে এখনও মুখ খোলেননি পরিচালক মহেশ মঞ্জরেকর বা প্রযোজনা সংস্থার কেউই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Bollywood Actor Crew Member Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE