Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Aryan Khan

Aryan Khan: গাড়ির ভিতর ঘনিষ্ঠ ছেলে মেয়ে, ভুয়ো এমএমএস-কাণ্ডেও জড়ায় শাহরুখ-পুত্রের নাম

আরিয়ান এবং শ্বেতা নন্দার মেয়ে নভ্যা ছোটবেলার বন্ধু। কেরিয়ার গড়তে দু’জনেই লন্ডন পাড়ি দিয়েছেন। বিদেশে তাঁরা একই কলেজে পড়াশোনা করেছেন।

মাদক-কাণ্ডে গ্রেফতার হলেন আরিয়ান

মাদক-কাণ্ডে গ্রেফতার হলেন আরিয়ান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২১ ১৮:১০
Share: Save:

২০১৪ সালে একটি এমএমএস কাণ্ডে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের নাম জড়িয়েছিল। সঙ্গে ছিল আরও এক তারকা পরিবারের সন্তানের নাম। অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা নন্দার মেয়ে নব্যা নভেলী নন্দা। যে ভিডিয়োটি নিয়ে চর্চা শুরু হয়, তাতে দেখা গিয়েছিল, দু’টি ছেলে মেয়ে ঘনিষ্ঠ অবস্থায় বসে রয়েছেন একটি গাড়ির মধ্যে। ‌ছেলেটি নিজস্বী তুলেছেন। ছেলেটিকে আরিয়ান বলে দাবি করেন বিভিন্ন মহলের মানুষ। একই সঙ্গে মেয়েটির সঙ্গে নব্যার মুখের মিল খুঁজে পান তাঁরা।

সে সময়ে অমিতাভ বচ্চনের যে কোনও টুইটের তলায় তাঁকে এই একই প্রশ্ন করা হত, ‘এমএমএস-টা কি ঠিক? সে ভিডিয়োয় কি সত্যিই আপনার নাতনি ছিলেন?’ সে বিষয়ে মুখ খোলেনি শাহরুখ বা অমিতাভ কেউই। কিন্তু জানা যায়, দুই তারকা-সন্তানের কেউই সেই ভিডিয়োয় ছিলেন না। তাঁদের মতো দেখতে অন্য দুই ছেলে-মেয়েকে দেখা গিয়েছিল এমএমএস-এ।

আরিয়ান এবং শ্বেতা নন্দার মেয়ে নব্যা ছোটবেলার বন্ধু। লন্ডনে একই স্কুল এবং কলেজে পড়াশোনা করেছেন তাঁরা। একাধিক পার্টিতেও তাঁদের একত্রে দেখা গিয়েছে। তাঁদের প্রেম নিয়ে নানা জল্পনাও ছিল বলি-পাড়ায়। কিন্তু তাঁদের পরিবারের সদস্যরাই সে দাবি নস্যাৎ করেছিলেন।

রবিবার বিকেলে গ্রেফতার হলেন আরিয়ান। শনিবার মুম্বই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে এক মাদক-পার্টিতে অংশ নিয়েছিলেন আরিয়ান। সেখান থেকেই তাঁকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aryan Khan Shahrukh Khan Navya Naveli Nanda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE