Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Pakistani actor Adnan Siddiqui on Mission Majnu

ভুল তথ্য, নিম্ন মানের গবেষণা! ‘মিশন মজনু’ নিয়ে ক্ষোভ উগরে দিলেন পাক অভিনেতা

ওটিটি প্ল্যাটফর্মে ছবি মুক্তি পেয়েছে সপ্তাহখানেক আগে। মিলেছে দর্শকের সাড়া। এর মাঝেই ‘মিশন মজনু’ নিয়ে অভিযোগ তুললেন পাকিস্তানি অভিনেতা আদনান সিদ্দিকি।

Photo of Pakistani actor Adnan Siddiqui And Bollywood actor Sidharth Malhotra.

সিদ্ধার্থের ছবি ‘মিশন মজনু’ কী বললেন পাকিস্তানি অভিনেতা আদনান সিদ্দিকি? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ২০:৩১
Share: Save:

‘শেরশাহ’র পরে ‘মিশন মজনু’। ওটিটি প্ল্যাটফর্মে একের পর এক গোল করছেন বলিউড অভিনেতা সিদ্ধার্থ মলহোত্র। ২০ জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘মিশন মজনু’। সপ্তাহ খানেকের মধ্যেই দর্শকের মন জয় করেছে সিদ্ধার্থ মলহোত্র ও রশ্মিকা মন্দনা অভিনীত এই ছবি। তবে এ বার প্রশংসা নয়, সমালোচনার মুখে পড়ল সিদ্ধার্থের ‘মিশন মজনু’। ছবির সমালোচনাই শুধু নয়, ভুল তথ্য ও নিম্ন মানের গবেষণার অভিযোগ তুললেন পাকিস্তানি অভিনেতা আদনান সিদ্দিকি।

‘মিশন মজনু’ ছবিতে এক ভারতীয় গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছেন সিদ্ধার্থ মলহোত্র। ’৭০-এর দশকে একটি গুরুত্বপূর্ণ মিশনে ভারত থেকে পাকিস্তানে গিয়ে কাজ করে সিদ্ধার্থের অভিনীত চরিত্র আমনদীপ অজিতপাল সিংহ ওরফে তারেক হুসেন। ছদ্মবেশে কাজ করার জন্য আইপিএস অফিসার আমনদীপ সিংহকে এক মুসলিমের সাজপোশাকে দেখানো হয়েছে ছবিতে। মুসলমানদের সেই গতে বাঁধা সাজপোশাকে দেখেই ক্ষুব্ধ পাক অভিনেতা আদনান সিদ্দিকি। সমাজমাধ্যমে একটি পোস্ট করে নিজের ক্ষোভ উগরে দেন ‘মম’ খ্যাত অভিনেতা। ‘‘কতটা ভুল উপস্থাপনা করলে মিথ্যের সীমা ছাড়ানো যায়? বলিউডের কাছে নিশ্চয়ই এর উত্তর আছে’’, লেখেন অভিনেতা। ‘‘খারাপ গল্প, খারাপ চিত্রনাট্য, অত্যন্ত নিম্ন মানের গবেষণা’’, কটাক্ষের সুর আদনানের গলায়। ‘‘আমরা ফেজ় টুপি, সুরমা বা তাবিজ— কোনওটাই পরি না’’, ছবি তৈরির জন্য বলিউডকে ভাল গবেষকের সঙ্গে কাজ করার পরামর্শ দেন পাক অভিনেতা।

সমাজমাধ্যমে সকলের জন্য এই পোস্ট করলেও এখনও ‘মিশন মজনু’ ছবির নির্মাতাদের তরফে কোনও জবাব আসেনি। ২০ জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় ‘মিশন মজনু’। দর্শক ও সমালোচকদের কাছ থেকে প্রশংসাও কুড়িয়েছে এই ছবি। গত শুক্রবার ছবির সাফল্য উদ্‌যাপন করেন ছবির কলাকুশলীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE