Advertisement
০৩ মার্চ ২০২৪
Bollywood Gossip

মাস খানেক কাটতে না কাটতেই ফের এক ছাদের তলায় পলক-ইব্রাহিম! এ বার পাকাপাকি প্রেমের ইস্তাহার?

এক জনের সদ্য অভিষেক হয়েছে বলিউডে। অন্য জন এখনও অপেক্ষা করে রয়েছেন আত্মপ্রকাশের। তাতে কি প্রেম আটকে থাকে! পলক ও ইব্রাহিমকে এক ফ্রেমে দেখে ফের তুঙ্গে চর্চা।

Palak Tiwari and Ibrahim Ali Khan

(বাঁ দিকে) পলক তিওয়ারি। ইব্রাহিম আলি খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১২:৫৪
Share: Save:

এক জন সবেমাত্র পা রেখেছেন বলিউডে। সলমন খানের ছবিতে বলিউড অভিনেত্রী হিসাবে অভিষেক হয়েছে তাঁরা। অন্য জনের অভিষেকের জন্য এখনও সবুর করতে হবে কয়েক মাস। আত্মপ্রকাশের অপেক্ষায় রয়েছেন তিনিও। তবে তাতে থেমে থাকনি এই দুই তারকাসন্তানের প্রেম। পলক তিওয়ারি ও ইব্রাহিম আলি খান। বলিউডে অভিষেক হওয়ার আগে থেকেই সমাজমাধ্যমের সৌজন্যে দর্শকের কাছে বেশ পরিচিত মুখ তাঁরা। পেশাগত জীবনের চেয়ে বেশি চর্চায় তাঁদের ব্যক্তিগত জীবন। বলিপাড়ার অন্দরের খবর, সইফ আলি খানের ছেলে ইব্রাহিমের সঙ্গেই নাকি চুটিয়ে প্রেম করছেন পলক। সম্প্রতি ফের একসঙ্গে পার্টিতে ঢুকতে দেখা গেল চর্চিত যুগলকে।

পরনে কালো ছোট্ট পোশাক, পিঠে এক ঢাল চুল। ঝলমলে একটি ব্যাগ কাঁধে নিয়ে হাসিমুখে পার্টিতে প্রবেশ করলেন টেলিভিশন অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে। অন্য দিকে, নীল রঙের একটি বিলাসবহুল গাড়ি থেকে নামলেন ইব্রাহিম। তাঁরও পরনে কালো শার্ট। আলোকচিত্রীদের ক্যামেরার সামনে একসঙ্গে দাঁড়িয়ে ছবি না তুললেও দুই তারকাসন্তানের ‘টুইনিং’ দেখেই উৎসাহী তাঁরা।

গত বছরের শেষের দিকে এক নাইট ক্লাবের বাইরে ইব্রাহিমের সঙ্গে দেখা গিয়েছিল পলককে। চিত্রগ্রাহীদের সামনে মুখ ঢেকে ইব্রাহিমের সঙ্গে গাড়িতে উঠেছিলেন তিনি। তবে তাঁকে চিনতে ভুল হয়নি অনুরাগীদের। ছবি সমাজমাধ্যে ছড়িয়ে পড়তেই কানাঘুষো শোনা যায়, নবাবপুত্রের সঙ্গেই নাকি প্রেম করছেন তিনি। এ প্রসঙ্গে প্রশ্ন করলেন পলক উত্তর দেন, ‘‘প্রেম তো এত দেখে-শুনে, বা ভেবে-চিন্তে হয় না।

তবে, এখন কাজকেই বেশি গুরুত্ব দিতে চাই।’’ ইব্রাহিমের সঙ্গে প্রেমের চর্চা নিয়ে পলকের সাফ জবাব, ‘‘আমি যে পেশায় রয়েছি, তাতে এ রকম হতেই থাকে। আমি এগুলোয় এত কান দিই না। সে দিন ওখানে আমরা বন্ধুদের একটা গোটা দল ছিলাম। আমি আর ইব্রাহিম একে অপরের খুব ভাল বন্ধু। তবে আমার ওখানে একা ছিলাম না। কিন্তু ছবি উঠল শুধু আমাদের দু’জনের।’’ তা হলে ক্যামেরা দেখেই মুখ লুকিয়েছিলেন কেন তিনি? পলকের উত্তর, ‘‘আমার মা ওই ছবিগুলো দেখেই আমাকে হাজার রকমের প্রশ্ন করেন। তাই আমাকেও সাবধান থাকতে হয়!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE